বিশ্বকাপে স্পেশাল রেজাল্ট আনবে বাংলাদেশ : শাকিব

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৬ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

বিশ্বকাপে স্পেশাল রেজাল্ট আনবে বাংলাদেশ : শাকিব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৩ ২১ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সবার জানা শাকিব বর্তমান সময়ে রুপলী পর্দায় কিং। সিনেমায় অভিনয় নিয়ে তার যত ব্যস্ততা। তবে শুধু সিনেমাতে অভিনয় নয়, একজন সাধারণ দর্শক হিসেবে ক্রিকেট খেলাও নিয়মিত দেখেন ‘মেগাস্টার’। বিশেষ করে বাংলাদেশের খেলা মানে শাকিব খান। সুযোগ পেলেই টাইগার বাহিনীর প্রায় প্রতিটি খেলা দেখেন তিনি। 

বাংলাদেশ ক্রিকেট দলের খেলা কোনো ভাবেই বাদ দেন না তিনি। সবাই জানে ‘ভাইজান’ খ্যাত এই নায়ক ফুটবল ভক্ত সঙ্গে লিওনেল মেসিরও। কিন্তু ক্রিকেটটাও বড় ভালোবাসেও। তা-ই তো বাংলাদেশ দলের প্রত্যেক সদস্যকে অনুপ্রেরণা দেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের পর্দা উঠছে গত রোববার। প্রথম রাউন্ডে দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে আটটি দল। বাংলাদেশকে এই পর্বের বাধা পেরিয়ে তবেই জায়গা করে নিতে হবে সুপার টুয়েলভে।

বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা, ইতিবাচক দিক, শক্তির জায়গা নিয়ে নিজের প্রতিক্রিয়া ও প্রত্যাশার কথা জানিয়েছেন শাকিব খান।

শাকিব খান বলেন, কিছুদিন আগে তিনটি সিরিজে টানা জয় পেয়েছে বাংলাদেশ। বিশেষ করে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিপক্ষে সিরিজ জিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন টাইগাররা। এই জয়টা অনুপ্রেরণা ও আত্মবিশ্বাস জোগাবে। পারফরম্যান্সের এই ধারাবাহিকতা বজায় থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগাররা তাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এবার বিশ্বকাপে বাংলাদেশ স্পেশাল রেজাল্ট আনবেন আমার বিশ্বাস। 

খেলা দেখার সুযোগ পাবেন? এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেন, জামালপুরের মাদারগঞ্জে দুর্গম এলাকায় দিনব্যাপী শুটিং করছি। তাই বাংলাদেশের খেলা যেদিন বিকেলে হবে, সরাসরি স্ক্রিনে দেখার সুযোগ হবে না; তবে অনলাইনে অবশ্যই খোঁজ নেব। এছাড়া নিউজ বা সোশ্যাল মিডিয়ার কল্যাণে সব জানতে পারব।

উল্লেখ্য,এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমাটিতে প্রথমবার অভিনয় করেছেন শাকিব খান। এতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। বর্তমানে জামালপুরে সিনেমাটির শুটিং চলছে। সেখানে শুটিংয়ের কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন শাকিব খান। গত (১১ অক্টোবর) থেকে জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার বিভিন্ন লোকেশন চলছে এ সিনেমা দৃশ্যধারণের কাজ।

‘গলুই’ সিনেমাটিতে শাকিব খানও পূজা চেরি ছাড়াও আরো অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ ও কণা।

ডেইলি বাংলাদেশ/টিএএস