নতুন বিতর্কে নুসরাত

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৫ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

নতুন বিতর্কে নুসরাত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৯ ১৬ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নুসরাত জাহান এবং বিতর্ক, যেন সহাবস্থান করেন। একের পর এক ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা। এক ঘটনা শেষ না হতেই আরেক ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় সমালোচনা।

নবমীর সাজে তাক লাগিয়ে দিয়েছেন বটে তবে সঙ্গে জুটেছে ট্রোলিংও। গাঢ় ফিরোজা রঙের শাড়ির সঙ্গে মানানসই গহনা পরেছিলেন নুসরাত। দুই ভ্রুর মাঝে শোভা পাচ্ছিল লাল রঙের টিপ। এসব ছাড়াও লাস‌্যময়ী নুসরাত হাতে পরেছিলেন শাঁখা-পলা। দুর্গাপূজা উপলক্ষে এভাবেই সেজেছিলেন অভিনেত্রী। এমন সাজের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরাত। এতেই বাঁধে বিপত্তি।

নেটিজেনদের একাংশ নুসরাতের রূপের প্রশংসা করলেও কেউ কেউ সমালোচনাও করছে। অনেকেই তার ধর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন। মুসলিম হয়েও কেন শাঁখা-পলা পরেছেন, তা নিয়ে চিন্তার যেন শেষ নেই তাদের! তবে মানুষের কথায় খুব একটা কান দেন না নুসরাত। বরাবরের মতো এবারো তিনি নিশ্চুপ।

নুসরাত জাহান মুসলমান হলেও বিয়ে করেছিলেন হিন্দু ধর্মের নিখিল জৈনকে। সেই সংসার অবশ্য ভেঙে গেছে। গত বছরই নিখিলকে ছেড়ে চলে আসেন নুসরাত। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখনো মীমাংসা হয়নি।

বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সংসার করছেন নুসরাত। গত আগস্টে যশের পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। অভিনয়, রাজনীতি, সংসার নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন এই সংসদ সদস্য।

উল্লেখ্য, যশ ও নুসরাত বিয়ে করেছেন কি না, তা এখনো জানা যায়নি। তবে যশকে স্বামী হিসেবেই সম্বোধন করেন নায়িকা। সম্প্রতি যশের জন্মদিনে একটি বিশেষ কেক অর্ডার করেছিলেন নুসরাত। দুই স্তরের সেই কেকটির ওপরের অংশে লেখা ছিল ‘স্বামী’ শব্দটি। যেটা দেখে রহস্যের জট অনেকটাই খুলেছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »