চাকরি ছেড়ে অ্যাপে খোলামেলা ছবি, বছরে ৮৬ লাখ টাকা উপার্জন যুবতীর

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

চাকরি ছেড়ে অ্যাপে খোলামেলা ছবি, বছরে ৮৬ লাখ টাকা উপার্জন যুবতীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২২ ১ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সংসার চালাতে চারটি চাকরি পাল্টেছিলেন। কিন্তু তা সত্ত্বেও মাকে নিয়ে একার সংসার টানতে পারছিলেন না জেসিকা ক্যাসওয়েল। কিন্তু সমস্যা মিটল খোলামেলা পোশাকে ছবি দেওয়া শুরু করতেই। এখন সেই ছবি, ভিডিওর কারণে একটি অ্যাপ থেকে বছরে ১ লাখ ইউরো উপার্জন করছেন জেসিকা।

তিনি জানিয়েছেন, মাত্র ১৬ বছরে বয়সে তাকে স্কুল ছাড়তে হয়েছিল। পেট চালাতে তাকে তখন থেকেই উপার্জনের দিকে ঝুঁকতে হয়। প্রথমে একটি রেস্তোরাঁয় কাজ করতেন তিনি। তারপর কাজ করতেন অন্য একটি সংস্থার ম্যানেজার পদে, এমন করে মোট চারটি সংস্থায় চাকরি করেছেন তিনি। শেষে নিজেই অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলে ছবি দিতে শুরু করেন। শুরুটা ততটা ভাল না হলেও ক’দিনের মধ্যে উপার্জনের দরজা খুলে যায়। একটা সময় এতটাই টাকা আসতে শুরু করে তিনি চাকরি ছেড়ে দেন। মনে করেন, যদি পূর্ণ সময়ের জন্য এই কাজ করা যায়, তা হলে স্থায়ী উপার্জন এর থেকেই করা সম্ভব। আর এতে সংসারের হাল ফিরবে।

তার পরেই স্থায়ীভাবে অ্যাপের মডেল হয়ে ওঠেন তিনি। নিয়মিত হারে বাড়তে থাকে সাবস্ক্রাইবার। ২০২০-এর মাঝামাঝি সময় থেকে ২০২১-এর মাঝামাঝি পর্যন্ত তার ছবি ও ভিডিওর কারণে তিনি উপার্জন করে ফেলেছেন ১ লাখ ইউরো। আমেরিকার হিসাবে যা ১ লাখ ১৫ হাজার ডলারের বেশি। ভারতীয় মুদ্রায় ৮৬ লাখ টাকা। এই টাকায় একটি বাড়িও কিনে ফেলেছেন তিনি। এখন শান্তিতে আছেন।

জেসিকা বলছেন, আমার পরিবারে এখন নিরাপত্তা আছে। আমি মাকে নিরাপদে রাখতে পারছি। আর এখনই থামার কোনো প্রশ্ন নেই। আমি এখন নিজের ‘বস’। স্বাধীনভাবে কাজ করি। কাজ করে যেতে চাই।

ডেইলি বাংলাদেশ/টিএএস