কলকাতায় ঈশানের ‘জন্মদিন’ উপলক্ষে নুসরাতের জন্য কেক পাঠালেন প্রভা

ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১২ ১৪২৮,   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

কলকাতায় ঈশানের ‘জন্মদিন’ উপলক্ষে নুসরাতের জন্য কেক পাঠালেন প্রভা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৮ ২৭ সেপ্টেম্বর ২০২১  

নুসরাত জাহান

নুসরাত জাহান

একমাস পূর্ণ করল নুসরাত জাহানের ছেলে ঈশান। কেক কেটে রোববার ছেলের জন্মের একমাস সেলিব্রট করছেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়া থেকেই বিতর্কের মুখে পড়তে হয়েছিল নুসরাত জাহানকে। সন্তানের বাবা কে তা জানতে মরিয়া হয়ে উঠেছিল নেটিজেন থেকে শুরু করে সাধারণ মানুষ। কিন্তু কারোর কোনো উত্তর না দিয়েই সন্তানের জন্ম দেন সাহসী মা নুসরাত।

ছেলের এক মাসের জন্মদিন উপলক্ষে ছোটখাটো পার্টি হয়েছে পরিবারের অভ্যন্তরে। তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নুসরাত। তবে ঈশানের কোনো ছবি প্রকাশ করেননি।

ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায়, আকাশি রঙের কেক আনানো হয়েছে ঈশানের জন্য। তার ওপর মেঘ, চাঁদ, তারা। কেকের পাশে লেখা ঈশানের নাম। নিচে লেখা রয়েছে, হ্যাপি ফার্স্ট মান্থ! 

জানা গেছে ঈশানের এক মাস বয়স উপলক্ষে কেকটি পাঠিয়েছেন নুসরাতের ঘনিষ্ঠ বান্ধবী প্রভা আগারওয়াল। কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারের সময় ট্যাগ দিয়েছেন বান্ধবী প্রভাকে। এর আগে ঈশান জন্মের পরও অনেকগুলো উপহার পাঠিয়েছেন প্রভা।

এদিকে, এখনো নুসরাত নিজে মুখে ছেলের পিতৃপরিচয় নিয়ে কিছু বলেননি। তবে কলকাতা পৌরসভায় ছেলের জন্ম নিবন্ধন করতে গিয়ে বাবার নামের স্থলে প্রেমিক যশ দাশগুপ্তের নাম লিখেছেন নুসরাত। সেই থেকে জানা গেছে ঈশানের বাবা যশ দাশগুপ্তই।  

অন্যদিকে এরই মধ্যে মা হওয়ার পর ফটোশুটে অংশ নিয়েছেন নুসরাত। আর আগামী ১ অক্টোবর থেকে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এ অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস