অন্তর্বাস খুলে জোর করে ভিডিয়ো শুট

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

অন্তর্বাস খুলে জোর করে ভিডিয়ো শুট, অভিনেতার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২২ ২৪ সেপ্টেম্বর ২০২১  

কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরা

কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরা

কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক মহিলা। নিজের আসল নাম গোপন রেখে অভিনেতার নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় যৌন হেনস্থার অভিযোগ এনেছেন ‘তারা’ (মহিলার ছদ্মনাম)। 

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক দাবি করেছেন তারা। তার দাবি, ২০ বছর বয়সে সঞ্জয় রজৌরার সঙ্গে প্রথম পরিচয় হয়। টেলিভিশনের একটি অনুষ্ঠানে তিনি সঞ্জয়কে প্রথম দেখেছিলেন। সেখানে ধর্ষণ নিয়ে হওয়া একটি প্যানেলের সদস্য ছিলেন তিনি। কৌতুকশিল্পীর কথায় তাকে নারী স্বাধীনতায় বিশ্বাসী পুরুষ বলেই মনে হয়েছিল তারার। পরে ভুল ভাঙে। 

তারার বিস্ফোরক দাবি, পাবলিক প্লেসে তাকে ওরাল সেক্সে বাধ্য করেছিলেন সঞ্জয় রজৌরা। তার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে ঘনিষ্ঠ ভিডিও শুট করেছিলেন কৌতুকশিল্পী। যেখানে জোর করে অন্তর্বাস খুলে ভিডিও করা হয়েছিল তার। মদ্যপ অবস্থায় কৌতুকশিল্পী তার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি। এমনকি জোর করে তার মুখে সিগারেট গুঁজে দিয়ে অন্যপুরুষের সামনে অশ্লীল ইঙ্গিতও করে হয়েছিল বলে লিখেছেন তারা।

তারা আরো লিখেছেন, আমাদের মধ্যে যা ঘটেছিল তা বিষাক্ত, ক্ষমতার প্রভাব। বিষয়টি বুঝে উঠতে আমার কয়েক মাসেরও বেশি সময় লেগেছিল। আমি ওর প্রভাব এবং ক্ষমতা দ্বারা ভয় পেয়েছিলাম। 

তারার কথায়, আপনাদের হয়ত মনে হবে আমি এখন কেন একথা বলছি? মনের ভার হালকা করতে কথাগুলি সামনে আনছি। আশা করি না যে সারা বিশ্ব আমার কথা বিশ্বাস করবে, শুধু চাই, এধরনের ঘটনা বন্ধ হোক। 

তবে তার সঙ্গে যা যা ঘটেছে সবটা বলা সম্ভব নয় বলেও লিখেছেন অভিযোগকারি। তবে বর্তমানে তিনে সুখে আছেন বলেও জানিয়েছেন। 

এদিকে অভিযোগ অস্বীকার করে পুরো বিষয়টাই সাজানো বলে দাবি করেছেন কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরা। কেন ওই মহিলা ঘটনার কোনো প্রমাণ দেননি সে প্রশ্নও তুলেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস