চরিত্রটাও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন, নুসরাতকে কটাক্ষ

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চরিত্রটাও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন, নুসরাতকে কটাক্ষ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৬ ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:২৫ ২৪ সেপ্টেম্বর ২০২১

নুসরাত জাহান

নুসরাত জাহান

অন্তঃসত্ত্বা থাকাকীলনই কাজ বন্ধ রাখেননি নুসরাত জাহান। একটি বিজ্ঞাপনের শুটিং করতে দেখা গিয়েছিল তাকে। সে সময় শুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এবার সামনে এল সেই বিজ্ঞাপন। 

নিজের ইনস্টাগ্রামে সেই বিজ্ঞাপনের ভিডিওটি শেয়ার করেছেন নুসরাত। যেটি কিনা একটি ডিটারজেন্টের বিজ্ঞাপন। যেখানে টেলি অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজ্ঞাপনে গাড়ি ধুতে ধুতে নুসরাতের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা গিয়েছে রাজা গোস্বামীকে। 

বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ট্রোল হতে হয়েছে নুসরাতকে। অনেকেই শেয়ার করা ভিডিওটির নিচে বিভিন্ন কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, নিজের চরিত্রটাও একটি ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন। কারোর প্রশ্ন- সাংসদ হয়ে কীভাবে ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন?

এক অনুরাগী আবার লিখেছেন, শুধুমাত্র আপনি করছেন বলেই এই ডিটারজেন্টটা কিনব। কেউ আবার অভিনেত্রীকে বাড়িতে বসে কাপড় কাচার পরামর্শ দিয়েছেন। কারোর পরামর্শ, আপনাকে নিয়ে লোকজন যতই নেগেটিভ কথা বলুন না কেন কান দেবেন না। এভাবেই নানান মন্তব্য উঠে এসেছে।

তবে এইসব ট্রোলিং নিয়ে নুসরাত অবশ্য কোনো মন্তব্য করেননি। প্রসঙ্গত, মা হওয়ার পর এটাই প্রথম কাজ যেটা সামনে এসেছে। অন্যদিকে ‘খড়কুটো’ ধারাবাহিকে রূপাঞ্জনের ভূমিকায় দেখা যাচ্ছে রাজা গোস্বামীকে। 

সম্প্রতি শোনা যাচ্ছে নিখিল জৈন উভকামী হওয়ার কারণেই নাকি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন নুসরাত। কোনো এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় নিখিলকে দেখে ফেলার পরই নাকি তার বাড়ি ছাড়েন অভিনেত্রী। যদিও এমন গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন নিখিল।

ডেইলি বাংলাদেশ/টিএএস