পুলিশ তরুণী যখন সুপারমডেল!

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

পুলিশ তরুণী যখন সুপারমডেল!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১১ ১৯ সেপ্টেম্বর ২০২১  

ইক্সা হ্যাং সুব্বা

ইক্সা হ্যাং সুব্বা

গেরুয়া ইউনিফর্ম পরে তিনি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করেন। ২০১৯ সালে মাত্র ১৯ বছর বয়সে যোগ দেন সিকিম পুলিশ বিভাগে। কিন্তু এখানেই তার প্রতিভার গল্পটা শেষ নয়। তিনি একাধারে বক্সিং, বাইক রাইডিং এবং মডেলিং করে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে।

নাম তার ইক্সা হ্যাং সুব্বা। ভারতের সিকিম রাজ্যের আলোচিত তরুণী তিনি। সম্প্রতি তিনি নিজ রাজ্যের হয়ে জাতীয় পর্যায়ের সুপারমডেলের দৌড়ে সামিল হয়েছেন। এ ঘটনায় গোটা রাজ্যের মানুষ তাকে নিয়ে গর্বিত।

এমটিভি সিজন-২’র ‘সুপারমডেল অব দ্য ইয়ার’ হয়েছেন ইক্সা। সেই মৌসুমে তিনি যখন নিজের পরিচয় দেন, তখন হতবাক হয়ে গিয়েছিলেন বিচারকের আসনে থাকা বলিউড তারকা মালাইকা আরোরা। তিনি দাঁড়িয়ে ইক্সাকে সম্মান জানান এবং বলেন, এ রকম নারীদের স্যালুট জানাই।

পুলিশের চাকরি এবং মডেলিংয়ের পাশাপাশি তিনি একজন গুণী বক্সারও। জাতীয় পর্যায়ে বক্সিং করেছেন ইক্সা। এছাড়া বাইক রাইডিংয়ে রয়েছে তার আলাদা দক্ষতা। এসবে তিনি দারুণভাবে নজর কেড়েছেন নেটিজেনদের।

ইন্টারনেটে তার বিভিন্ন ধরনের ছবি ভাইরাল হয়েছে। তিনি কখনো নিজের দায়িত্ব পালনের রূপে ক্যামেরাবন্দি হন, আবার কখনো ফ্যাশনেবল ড্রেস পরে নিজেকে মোহময়ী রূপে উপস্থাপন করেন। ইক্সার স্বপ্ন, তিনি একদিন দেশের সেরা সুপারমডেল হবেন। শুধু দেশ নয়, আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে যাবে তার পরিচিতি। এভাবে তিনি নিজের রাজ্য ও নারীদের প্রতিনিধিত্ব করতে চান।

ডেইলি বাংলাদেশ/টিএএস