অনেক অন্যায় করেছেন মিথিলা, সংবাদ সম্মেলনে সব বলবেন অনন্য মামুন

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

অনেক অন্যায় করেছেন মিথিলা, সংবাদ সম্মেলনে সব বলবেন অনন্য মামুন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৪ ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৭:১৬ ১৬ সেপ্টেম্বর ২০২১

পরিচালক অনন্য মামুন এবং মিথিলা

পরিচালক অনন্য মামুন এবং মিথিলা

এবার আর রাখ-ঢাক নয়, সরাসরি মুখ খুলতে চান পরিচালক অনন্য মামুন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিষয়টির ইঙ্গিত দিলেও সংবাদ সম্মেলন ডেকেই পুরো অভিযোগ তুলে ধরবেন বলে জানান এই নির্মাতা, জানাবেন প্রতিবাদ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর থেকে শুরু হয়েছে এই প্রতিবাদ। যেখানে স্থান পেয়েছে মিথিলার একটি ছবি। যার ক্যাপশনে অনন্য মামুন লিখেছেন, কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে। এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনোদিন কাউকে নিয়ে বলিনি। এবার বলবো।

আর তাদের সব অভিযোগই যে মিথিলাকে নিয়ে সেটা বুঝাই যাচ্ছে। যদিও এর বেশিরভাগই সীমাবদ্ধ রয়েছে সদ্য শুটিং শেষ হওয়া ‘অমানুষ’ টিমের মধ্যে। মূলত এই ছবির কলা-কুশলীরাই ‘মিথিলার বিরুদ্ধে মুখ খোলা’র কথাটি নানাভাবে বলছেন।

এ ব্যপারে পরিচালক অনন্য মামুন বলেন, অনেক অন্যায় করেছেন তিনি (মিথিলা) আমাদের সঙ্গে। আমি সিদ্ধান্ত নিয়েছি ২০ সেপ্টেম্বর একটি সংবাদ সম্মেলন করে পুরো ঘটনা তুলে ধরবো।

বর্তমানে মিথিরা রয়েছেন কলকাতায়। যতটুকু জানা যায় সেখানে তিনি তিনটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তারই মাঝে এমন অভিযোগ সম্পর্কে জানতে চাওয়া হলে মিথিলা কূটনৈতিক ভাষায় জবাব দেন, বলুক আর না বলুক, সত্য চাপা থাকে না। বের হয়ে আসবেই। সবাই শিল্পীদের পাশে থাকুন, ভালো সিনেমার সঙ্গে থাকুন। আপাতত আমার এটুকুই অনুরোধ।

এদিকে ‘অমুানষ’ এর মুক্তির প্রসঙ্গে অনন্য মামুনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ছবিটির ডাবিং-এডিটিং এখনো করা হয়নি। তারপর সেন্সর। তারপর মুক্তির চিন্তা। এখন আমি আসলে ‘অমানুষ’ নয়, মিথিলাকে নিয়ে ভাবছি।

একদিকে অভিযোগ অন্যদিকে মিথিলার কূটনৈতিক উত্তর। সত্য ঘটনা জানতে অপেক্ষা করতে হবে আরো কয়দিন। অনেকেই ‘হোক প্রতিবাদ’ এই আইডিয়াটি ছবির প্রচারের অংশ হিসেবেই মনে করছেন। আবার অনেকেই মনে করছেন সত্যিই কী কিছু হলো? আসল ঘটনা জানতে অপেক্ষা করতে হবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

ডেইলি বাংলাদেশ/টিএএস