প্রিয়াঙ্কা নাকি শ্রাবন্তী, কে কাকে ‘ধপ্পা’ দেবেন?

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

প্রিয়াঙ্কা নাকি শ্রাবন্তী, কে কাকে ‘ধপ্পা’ দেবেন?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৪ ১৬ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী কয়েকদিন একসঙ্গে বেশ অনেকটা সময়ই কাটাবেন টলিউডের দুই অভিনেতা প্রিয়াঙ্কা সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আসলে শুটিং ফ্লোরে একে অপরের মুখোমুখি তারা। অংশুমান প্রত্যুষের আগামী ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই দুই নায়িকা। 

নারীকেন্দ্রিক এই ছবিতে কোনো নায়ক নেই। চিত্রনাট্য জুড়ে রয়েছে দুই নারীর গল্প। ছবির নাম ‘ধপ্পা’। বুধবার শুরু হল সেই ছবির শুটিং। 

বুধবার সকাল সকালই সেটে হাজির শ্রাবন্তী। পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় সেটের একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সেটে জোরকদমে চলছে প্রস্তুতি। পাশাপাশি চিত্রনাট্যের একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, সঙ্গে রয়েছে ক্ল্যাপস্টিক। 
ক্যাপশনে অভিনেতা লিখেছেন, নতুন ভেঞ্চার। পাশাপাশি দর্শকদের আশীর্বাদও চেয়েছেন শ্রাবন্তী। বেশ অনেকদিন পরেই ফ্লোরে ফিরলেন অভিনেতা।

ছবির গল্পে দেখা যাবে, এক বর্ষার রাতে শ্রাবন্তীর বাড়িতে এসে পৌঁছায় প্রিয়াঙ্কা। সেখানেই একে অপরের সঙ্গে সারারাত কাটান তারা। কথায় কথায় উঠে আসে তাদের জীবনের গল্প। এটি মূলত একটি সাইকোলজিক্যাল থ্রিলার। তাই শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা না শ্রাবন্তী কে কাকে ধপ্পা দিচ্ছেন, তা জানা যাবে ছবি মুক্তির পরেই।

ডেইলি বাংলাদেশ/টিএএস