টাকার নেশায় পর্নোগ্রাফি জগতে প্রবেশ করেন পরীমনি

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১০ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

টাকার নেশায় পর্নোগ্রাফি জগতে প্রবেশ করেন পরীমনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৯ ৫ আগস্ট ২০২১  

পরীমনি। ছবি: সংগৃহীত

পরীমনি। ছবি: সংগৃহীত

ব্ল্যাকমেইলিং, পর্নোগ্রাফি ও মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে। জানা গেছে, তিনি টাকার নেশায় ‘নীল জগতে’ পা বাড়িয়েছেন। শুধু পরীমনি একাই নন, আরও অনেক মডেল-অভিনেত্রী এই তালিকায় আছেন।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে নিজ বাসা থেকে মদসহ চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাত ৮টা ১২ মিনিটে পরীমনিকে তার বনানীর বাসা থেকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

এর আাগে বিকাল ৪টার দিকে তার বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তার বাসা থেকে মাদক পাওয়া গেছে বলে জানা গেছে।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেন, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।

সূত্রে জানা গেছে, টাকার নেশায় সিনেমার আড়ালে নিষিদ্ধ পর্নো ব্যবসায় নাম লেখান এই নায়িকা। পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।

পরীমনি তার ঘনিষ্ঠ মডেলদের মাধ্যমে একটি চক্র গড়ে তোলেন। উঠতি মডেল এবং চিত্রনায়িকাদের পর্নোছবি তুলে পাঠানো হতো কথিত হাই-প্রোফাইলদের কাছে। তার মাধ্যমে অনেকে ব্ল্যাকমেইলিংয়ের শিকার হন। এ বিষয়ে র‌্যাবের গোয়েন্দা অনুসন্ধান চলমান। বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এনকে