ভীষণ বিব্রত ও বিরক্ত আসল মৌ

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

ভীষণ বিব্রত ও বিরক্ত আসল মৌ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৭ ৪ আগস্ট ২০২১  

সাদিয়া ইসলাম মৌ

সাদিয়া ইসলাম মৌ

দেশের বিনোদন জগতে মডেল মৌ বললেই যাকে চেনেন তিনি সাদিয়া ইসলাম মৌ। কয়েক দশকের ক্যারিয়ারে মডেল হিসেবে মৌ আজো অপ্রতিদ্বন্দ্বী। অথচ কথিত এক মডেল ও অভিনেত্রীর কারণে আজ বিব্রত ও বিরক্ত আসল মৌ। বুধবার দুপুরে মডেল ও অভিনয়শিল্পী মৌ তার বিরক্তি ও ক্ষোভের কথা জানান।

সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘মানুষের নামের সঙ্গে মিল থাকতেই পারে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উচিত কাউকে গ্রেফতারের পর যাচাই করে তার পরিচয় সবার সামনে আনা। মডেল মৌ হিসেবে তো এখন পর্যন্ত সবাই আমাকেই চেনে। কিছু জায়গায় সেই মেয়ের (মরিয়ম আক্তার মৌ) ছবি প্রকাশিত হয়েছে, আর কিছু জায়গায় শুধু রিপোর্ট হয়েছে, মডেল মৌ হিসেবে—যে কারণে অনেকে কনফিউশনে পড়ে গেছে, যা সত্যিই আমার জন্য বিরক্তির ও বিব্রতকর।’

গত সোমবার রাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে ঢাকার মোহাম্মদপুরের বাবর রোড থেকে গ্রেফতার হন মরিয়ম আক্তার মৌ। তার আগে ঢাকার বারিধারা থেকে গ্রেফতার হন ফারিয়া মাহবুব পিয়াসা। 

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন সংবাদমাধ্যমে জানানো হয়, ঢাকার দুই এলাকা থেকে মডেল ও অভিনয়শিল্পী ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতার করা হয়েছে।

সাদিয়া ইসলাম মৌ বলেন, অভিনয় অঙ্গনে মৌ নামে যদিও দুই-একজন আছেন, কিন্তু মডেল মৌ এখনো একজনই। মডেল মৌ বলায় আমি ভীষণ বিব্রত ও বিরক্ত হয়েছি। যদিও আমাকে কেউ ফোন করেনি, ফালতু কথাও বলেনি। কিন্তু আমার আত্মীয়স্বজন, সহকর্মী ও বন্ধুবান্ধবদের অনেককে বিরক্ত করেছে।

ডেইলি বাংলাদেশ/এমকে