‘পরীমনির বাসায় এতকিছু, বারেও এত মদ থাকে না’

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

‘পরীমনির বাসায় এতকিছু, বারেও এত মদ থাকে না’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৪ ৪ আগস্ট ২০২১  

পরীমনি। ছবি: সংগৃহীত

পরীমনি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। পরীমনিকে তার বাসাতেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেখানে উপস্থিত এক কর্মকর্তা বলেন, ‘পরীমনির বাসায় এতকিছু, বারেও এত মদ থাকে না’!

বুধবার বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযানে যান র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। সেখানে উপস্থিত আছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও।

র‌্যাব জানিয়েছেন, পরীমনির বাসায় তল্লাশি চালিয়ে মাদক দ্রব্য ও মদ পাওয়া গেছে। কয়েকটি রুমে থরে থরে মদ সাজানো। যেন সাজানো-গোছানো একটি বার!

সরেজমিনে দেখা গেছে, ঢাকার বনানী ১৯/এ সড়কের ১২ নম্বর বাড়ির পাঁচতলাতে থাকেন চিত্রনায়িকা পরীমনি। পাঁচতলার এ ফ্ল্যাটটি নামীদামী মদের বোতলে ঘেরা ও বারের আদলে সাজানো। জানা গেছে এই বাসাতেই নিয়মিত মদের আসর বসাতেন তিনি। চলত পার্টি ও গান-বাজনা।

পরীমনির বাসার ড্রইংরুমে ঢুকতেই হাতের বাম পাশে দেখা যাবে কাচঘেরা বিশাল ঘর। এ ঘরেই তাকে সাজানো সারি সারি বিদেশি ব্রান্ডের মদের বোতল। আবার কিছু বোতল কাত করে শুইয়ে রাখা হয়েছে। ছোট ছোট টেবিলের উপরও রাখা আছে মদের বোতল। আর মদ খাওয়ার জন্য রয়েছে বিভিন্ন ডিজাইনের গ্লাস। যারা মদ খাননি তারাও পরীমনির বাসার এই চাকচিক্য আর আভিজাত্য দেখে অবাক হয়ে যাবেন।

কাচঘেরা এ বিশাল ঘরজুড়ে মদের বোতল আর মদ খাওয়ার প্রয়োজনীয় উপকরণ স্থানে স্থানে গোছানো আছে। বিভিন্ন সাইজের আর ডিজাইনের গ্লাস দেখলে যে কেউ বিমোহিত হয়ে যাবেন। তৃষ্ণা বাড়বে পানীয়প্রিয়দের। পরীমনির বাসায় গেলে যারা কখনোই মদ পান করেননি তারাও চাকচিক্য, আভিজাত্য আর নামিদামি ব্র্যান্ডে বিমোহিত হয়ে এক চুমুক খেতে চাইবেন।

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়েছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে।

ডেইলি বাংলাদেশ/এনকে