মিলনের পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘লাল বাকসো’

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৪ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

মিলনের পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘লাল বাকসো’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১১ ৪ আগস্ট ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

তার শুরুটা মঞ্চ দিয়ে। এরপর পা রাখেন টিভি পর্দায়। অসংখ্য দর্শকপ্রিয় নাটকে অভিনয় করে নির্মাতাদের আস্থাভাজন হয়ে ওঠেন এই অভিনেতা। পাঠক, তিনি আনিসুর রহমান মিলন। বর্তমানে বড় পর্দায়ও একজন দর্শকপ্রিয় অভিনেতা অর্থাৎ নায়ক। 

নির্মাণেও হাত পাকিয়েছেন মিলন। নাটক নির্মাণ করে দেখিয়েছেন নিজের মুন্সিয়ানা। এবার চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন মিলন। ‘লাল বাকসো’ শিরোনামের একটি চলচ্চিত্র পরিচালনা করবেন তিনি। এর গল্প লিখেছেন মাসুম রেজা।

এ প্রসঙ্গে মিলন বলেন, অভিনয়ের পাশাপাশি স্বপ্ন ছিল নির্মাণে আসার। এরই মধ্যে বেশ কিছু নাটক নির্মাণ করেছি। সেগুলো থেকে দর্শকদের ইতিবাচক সাড়া পেয়েছি। তাই প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে অভিনয়শিল্পী ও শুটিং পরিকল্পনা করব।

ইতোমধ্যে মিলন অভিনীত মুক্তি পেয়েছে বেশ কয়েকটি সিনেমা এবং তা দর্শকপ্রিয় হয়েছে। একজন অভিনয়শিল্পী হিসেবে নিজেকে প্রতিনিয়ত ভাঙ্গছেন, গড়ছেন এবং নতুনভাবে নিজেকে হাজির করছেন। বড়পর্দা ও ছোটপর্দা দু’জায়গাতেই সমানভাবে অভিনয় করছেন এই অভিনেতা।

মিলন অভিনীত মুক্তির অপেক্ষায় আছে চলচ্চিত্র নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’, মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও সাইফ চন্দনের ‘ওস্তাদ’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে একে একে চলচ্চিত্রগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস