‘ভোটে জিততে হলে খোলামেলা হতে হবে’, ‘সেক্সি’ ছবি দিয়ে বিপাকে পায়েল

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

‘ভোটে জিততে হলে খোলামেলা হতে হবে’, ‘সেক্সি’ ছবি দিয়ে বিপাকে পায়েল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৩ ২ আগস্ট ২০২১  

এবার পোশাকের জন্য ট্রোলড হলেন বাংলার অন্যতম জনপ্রিয় বিজেপি নেত্রী পায়েল সরকার। ২০২১ বিধানসভা ভোটের আগেই তিনি গেরুয়া দলে রং লিখিয়েছিলেন। যদিও ভোটে হার হয়েছে। সেভাবে আর সক্রিয় রাজনীতিতেও তাকে দেখা যায়নি তারপর থেকে। 

রোববার একটি উষ্ণ ছবি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন পায়েল। যেখানে তাকে দেখা গিয়েছে পুলের ধারে বসে মোহময়ী লুকে ছবির জন্য পোজ দিতে। সিকুইন্সের একটি হাই থাই স্লিট গাউন পরেছেন পায়েল। পায়ে কালো হাই হিল। খোলা চুল সামনে ফেলা। ‘সানডে মুড’ লিখে ছবিটি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

আর সেই ছবি শেয়ার হওয়ার পর থেকেই অভিনেত্রীকে ট্রোল করা শুরু করেন কিছু মানুষ। ‘দিলীপদা রগড়ে দেবে’, ‘দিলীপদা রাগ করবে’-র পাশাপাশি ‘পরবর্তী নির্বাচন জিততে গেলে আরো খোলামেলা হতে হবে’, ‘আসুন আমার বিছানায়’-র মতো একাধিক নোংরা কমেন্ট পড়েছে সে ছবিতে। কেউ কেউ আবার ভোট প্রচারের সময় পায়েলের করা জনসেবার প্রসঙ্গ টেনে এনে লিখেছেন, এই তো দিদি নিপীড়িত মানুষের সেবায় লেগে পড়েছেন। তবে পায়েলের রূপ মুগ্ধ করেছে অনেককেই। ছবিতে হার্ট আর ফায়ার ইমোজির বন্যা!

ভোট প্রচরের দিনগুলোয় সুতির সাদা সালোয়ার কামিজ কিংবা হালকা রঙের কুর্তা, এই ধরনের পোশাকেই পায়েলকে দেখা গিয়েছে তখন। কিন্তু এটা ভুললে চলবে না তিনি টলিপাড়ার লাস্যময়ী নায়িকা। তাই ভোট মিটতেই ফিরেছেন নিজের ছন্দে। আর তাতেই যেন তাল কেটেছে কিছু মানুষের। একের পর এক ‘বে-তাল’, ‘কদর্য’ মনতব্য করে চলেছেন তার ছবিতে।

ডেইলি বাংলাদেশ/টিএএস