যে কারণে গৃহকর্মীকে পিটিয়ে আহত করেন চিত্রনায়িকা একা 

ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১১ সফর ১৪৪৩

যে কারণে গৃহকর্মীকে পিটিয়ে আহত করেন চিত্রনায়িকা একা 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৯ ৩১ জুলাই ২০২১   আপডেট: ২০:২৬ ৩১ জুলাই ২০২১

চিত্রনায়িকা একা ওগৃহকর্মী হাজেরা বেগম- ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা একা ওগৃহকর্মী হাজেরা বেগম- ছবি: সংগৃহীত

গৃহকর্মী হাজেরা বেগমকে নির্যাতনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চিত্রনায়িকা একাকে আটক করেছে পুলিশ। এ সময় তার বাসা থেকে ইয়াবা ও বিদেশি মদ উদ্ধার করা হয়। 

শনিবার বিকেলে রাজধানীর উলনের বাসা থেকে তাকে আটক করা হয়। 

এ তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন।

এদিকে গৃহকর্মী হাজেরা বেগমের স্বামী জানান, তার স্ত্রী হাজেরা বাসা-বাড়িতে দিনে নিদিষ্ট সময় কাজ করেন। ওই নায়িকার বাসায় তিন মাস ধরে কাজ করছেন। বাসা পরিবর্তন করায় হাজেরাকে অতিরিক্ত সময় কাজ করতে বলেন একা। তাতে অস্বীকৃতি জানিয়ে হাজেরা তাকে বলেন, ‘আগে বলতেন, তাহলে অন্য বাসাগুলোকে জানিয়ে আসতে পারতাম’। এতে ক্ষিপ্ত একা বলেন, ‘তোমার আর কাজ করতে হবে না’। এসব কথার প্রেক্ষিতে হাজেরা তার বেতন চান। এতে নায়িকা একা রাগান্বিত হয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন বলেন, চিত্রনায়িকা বাসা থেকে যেহেতু ইয়াবা ও মদ উদ্ধার করা হয়েছে সেহেতু এ ব্যাপারেও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিতে হবে।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম বলেন, চিত্রনায়িকা একার বাসায় নির্দিষ্ট সময় কাজ করতেন হাজেরা বেগম (৩০) নামে এক গৃহকর্মী। তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে অভিযোগ করেন। আমরা প্রথমে নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার করি। পাশাপাশি চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসি। ভিকটিমকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠিয়েছি। গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ