ফ্যাট ঝরিয়ে ছিপছিপে শুভশ্রী, নেটিজেনরা বলছেন এডিটেড

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

ফ্যাট ঝরিয়ে ছিপছিপে শুভশ্রী, নেটিজেনরা বলছেন এডিটেড

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৭ ৩১ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

মা হলে মেয়েদের শরীরের মধ্যে অনেক হরমোনাল পরিবর্তন হয়। যে কারণে অনেকেই মোটা হয়ে যান এই সময়টায়। অন্যদিকে, শরীরে নানারকম সমস্যা থাকায় নিয়মিত শরীরচর্চাও করা সম্ভব হয় না বলে ক্রমাগত বাড়তে থাকে ওজন। সদ্য মা হওয়া অভিনেত্রীরাও এই নিয়মের বাইরে যেতে পারেন না। কিন্তু বারংবার এই স্থূলত্ব নিয়ে কটাক্ষের শিকার হতে হয় তাদের ।

ইউভানের জন্ম দেওয়ার পর বেবি ফ্যাট জমেছে নায়িকা শুভশ্রী-র শরীরেও। মাতৃত্বের পর যা অত্যন্ত স্বাভাবিক। কিন্তু তা নিয়েও ভয়ঙ্কর কটূক্তির সম্মুখীন হতে হযে তাকে। ‘মুটকি’, ‘ছয় মাসের প্রেগন্যান্ট’ প্রভৃতি নানা ট্রোলিং ধেয়ে এসেছিল শুভর দিকে।

কখনো প্রকাশ্যেই তিনি বডি শেমিংয়ের প্রতিবাদ করেছেন, কখনো বা নেটিজেনদের পাত্তাও দেননি। কিন্তু মুখের কথায় নয়, কাজে করে দেখাতে যে তিনি বেশি স্বাচ্ছন্দ্য তা আবারো প্রমাণ করলেন ‘পরিণীতা’র নায়িকা ।

মাত্র কয়েক মাসেই তার এই ভোলবদল বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। মার্চ মাসে ইউভানের অন্নপ্রাশনের সময়ও তার চেহারা ছিল বেশ ভারী। কিন্তু সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’ পর্ব ১০-এ মুখ্য বিচারকের আসনে রয়েছেন নায়িকা।

মা হওয়ার পর এই প্রথম পর্দায় দর্শকদের সামনে দেখা যাচ্ছে তাকে। বেশ কিছু সিনেমাতে কাজ করলেও প্যানডেমিকের কারণে সেগুলো এখনও মুক্তি পায়নি। তাই প্রতিদিন দর্শকদের সামনে নিজেকে আকর্ষণীয় করে মেলে ধরাটা প্রত্যেক নায়িকার কাছেই একটা চ্যালেঞ্জ। শুভশ্রীও সেই চ্যালেঞ্জ নিয়ে ফেলেছেন। মাত্র কয়েক মাসের মধ্যে দ্রুত গতিতে বেবি ফ্যাট ঢরিয়ে ফের শেপে ফিরছেন নায়িকা।

সম্প্রতি তিনি হট পিঙ্ক ড্রেসে একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করছেন। যা দেখে নেটিজেনরা একেবারে কুপোকাত। ছবিতে বেশ রোগা লাগছে নতুন মা’কে। সঙ্গে তার মিষ্টি হাসি আর সুপার বোল্ডনেস তো রয়েইছে। মোট কথা, সমালোচকদের মুখে যোগ্য জবাব ছুড়ে দিয়ে ফের হট অবতারে ফিরছেন নায়িকা শুভশ্রী গাঙ্গুলি।

যদিও এতেও নিস্তার নেই ট্রোলারদের হাত থেকে। শুভশ্রীর এই নয়া লুকের ছবি দেখে অনেকেই বলতে শুরু করেছেন, নায়িকা নাকি ফোটোশপ করে নিজেকে রোগা করেছেন ছবিতে।

ডেইলি বাংলাদেশ/টিএএস