টাইগারের সঙ্গে সংসার সাজানোর প্রস্তুতিতে দিশার, কিনে ফেললেন বিলাস

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

টাইগারের সঙ্গে সংসার সাজানোর প্রস্তুতিতে দিশার, কিনে ফেললেন বিলাসবহুল ফ্ল্যাট

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৯ ৩১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনার কারণে বলিউডের বক্স অফিস শূন্য হলে কী হবে বলি-সুন্দরীরা কিন্তু নিজেদের নামী-দামী উপহারে ভরিয়ে নিচ্ছেন। এবার জানা গেল দিশা পাটানি এবং রানি মুখার্জি নতুন অ্যাপার্টমেন্ট কিনে ফেললেন। 

সলমন খানের ‘রাধে’ কো-স্টার দিশা ‘রুস্তমজি প্যারামাউন্ট’ এর ১৬ তলায় ১,১১৮.৯ স্কোয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। যার মূল্য প্রায় ৬ কোটি টাকা। এই আবাসনে একটি ফ্ল্যাট কিনেছেন আদিত্য চোপড়া ঘরনি রানি মুখার্জি। প্রায় ১,৪৮৫ স্কোয়ার ফিটের সেই ফ্ল্যাটের দাম ৭.১২ কোটি টাকা। রানির ফ্ল্যাটটি ২২তলায় অবস্থিত। 

দুই নায়িকার ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ডকুমেন্ট বলছে নিজেদের ফ্ল্যাটের জন্য ১৭.৮৫ লাখ লক্ষ ২১.৩৭ লাখ টাকার স্ট্যাম্প ডিউটি দিয়েছেন দিশা ও রানি। 

রুস্তমজি প্যারামাউন্টের এই প্রোজেক্ট আবাসনের ভিতরেই বিলাশবহুল জীবনযাত্রার সব রসদ মজুত থাকছে। মিনি থিয়েটার, স্পা, স্যালোঁ, ব্যাঙ্কোয়েট হল, স্কাই লজ, বিজনেস সেন্টার, জিমখানা সবই থাকছে আবাসনের অন্দরেই। এই আবাসনেই টাইগার-দিশার প্রতিবেশি হচ্ছে হার্দিক পাণ্ডিয়া-ক্রুণাল পাণ্ডিয়ারাও। জানা যায় টাইগার শ্রফকে খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন দিশা পাটানি। আর এ কারণেই তিনি ফ্ল্যাট কিনেছেন বলে কানাঘুষা করছে অনেকেই।

গত বছর অগস্টে মহারাষ্ট্র সরকারের তরফে স্ট্যাম্প ডিউটি ২% কমিয়ে দেওয়ার পর থেকেই বলি তারকাদের নতুন ফ্ল্যাট কেনার হিড়িক বেড়ে গেছে। অন্ধেরিতে নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অমিতাভ বচ্চন, সেই আবাসনেই সুসজ্জিত দুটি ফ্ল্যাট কিনেছেন সানি লিওন এবং পরিচালক-প্রযোজক আনন্দ এল রাই।

ডেইলি বাংলাদেশ/টিএএস