‘চিনি’র পর ‘মিনি’তে মিমি

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

‘চিনি’র পর ‘মিনি’তে মিমি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৪ ৩১ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। এবারই প্রথমবার মৈনাক ভৌমিকের ছবির নায়িকা হচ্ছেন এই অভিনেত্রী। চমকের শেষ এখানেই নয়, এই ছবির সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর। তার সঙ্গে থাকছেন রাহুল ভঞ্জ। তাদের দুজনের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে ‘মিনি’। নামেই স্পষ্ট পুরোদস্তুর নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে ‘মিনি’।

মিমি বলেন, লকডাউনে একটাই ভাল কাজ হয়েছিল। মৈনাক আমায় ‘মিনি’র চিত্রনাট্য পড়ে শোনায়। এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সেদিক থেকে এই ছবি ব্যতিক্রম। মৈনাকের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি, শুনেছি ও খুব সেটে ভীষণ কুল থাকে।

মিনি চরিত্র প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, মিনি আজকের জেনারেশনের মেয়ে, কিন্তু পরিবারের প্রতি দায়িত্বশীল। যে স্বাধীনচেতা কিন্তু একইসঙ্গে তার জীবনের বিরাট বড় অংশ হচ্ছে পরিবার। সম্পর্কগুলোকে সে আগলে রাখে। কিন্তু কিছু ঘটনা তার জীবনকে বদলে দেবে।

পরিচালক মৈনাক ভৌমিক জানান, এটা একটা টক-ঝাল-মিষ্টি সম্পর্কের ছবি। যেখানে এক স্বাধীনচেতা মেয়ে দায়িত্ববোধ, মূল্যবোধের কাহিনি ফুটে উঠবে।

শুটিং শুরুর সম্ভাব্য সময় প্রসঙ্গে প্রযোজনা সংস্থা জানিয়েছে, মিমি আগস্টে অরিন্দম শীলের পরিচালনায় ‘খেলা যখন’ ছবির শুটিং করবেন। সেটির কাজ শেষ হলে শুরু হবে মৈনাকের ছবির কাজ। তবে মৈনাক কোভিডের তৃতীয় ঢেউয়ের গতিবিধি বুঝে তবেই শুটিংয়ের দিন ঠিক করবেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

ডেইলি বাংলাদেশ/টিএএস