শুভশ্রীর ছবি দিয়ে ভুয়া চাকরির পোস্ট! সতর্ক করলেন অভিনেত্রী

ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৭ সফর ১৪৪৩

শুভশ্রীর ছবি দিয়ে ভুয়া চাকরির পোস্ট! সতর্ক করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৭ ২৯ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর ছবি দেওয়া একটি পোস্ট দেখা গিয়েছে। যেখানে চাকরির বিজ্ঞাপন দেওয়া। পোস্টটি ভুয় বলে উল্লেখ করে নেটাগরিকদের সতর্ক করেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

সোশ্যাল মিডিয়ায় এমন চাকরির বিজ্ঞাপন অহরহ দেখা যায়। সেই সব পোস্টের আড়ালে থাকে অপরাধের জাল। বর্তমান সময়ে যেভাবে প্রতারণার ঘটনা বাড়ছে, তাতে শুভশ্রীর ছবি দেখিয়ে এই পোস্ট অন্য মাত্রা যোগ করল। শুধু তাই নয়, ভুয়া চাকরির বিজ্ঞাপনটি নজরে আসতেই তা নিজের ফেসবুক পোস্টে শেয়ার করে সতর্ক করলেন অভিনেত্রী।

ফেসবুক পোস্টে চাকরির ভুয়া বিজ্ঞাপনটির স্ক্রিনশট শেয়ার করেছেন শুভশ্রী। ওই পোস্টে লেখা রয়েছে, সকল ফেসবুক ব্যবহারকারীদের জন্য ইনকামের সুযোগ। ঘরে বসে আপনার অ্যান্ড্রোয়েড মোবাইলের মাধ্যমে কোনো ইনভেস্ট ছাড়াই প্রতিদিন ১-২ ঘণ্টা ফেসবুকে কাজ করে প্রতি মাসে ৫০০০ থেকে ৫০,০০০টাকা পর্যন্ত ইনকাম করুন। কাজটি কীভাবে শুরু করতে হবে বিস্তারিত জানার জন্য এক্ষুনি জয়েন করুন।

এই পোস্টটি শেয়ার করে টলি অভিনেত্রী লিখেছেন, ভুয়া পোস্ট অ্যালার্ট। দয়া করে এই পোস্টটা এড়িয়ে চলুন। প্রতারণার হাত থেকে সকলকে সচেতন করতে যেভাবে এই ভুয়া পোস্টটি শেয়ার করলেন নিজের ফেসবুক প্রোফাইলে, তা উল্লেখযোগ্য। এজন্য শুভশ্রীকে অনেকেই ধন্যবাদ জানিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস