স্ত্রীর সঙ্গে সম্পর্কে অবনতি তাই রাজ আমার সঙ্গে জোর করেই করেছিলো:

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৪ সফর ১৪৪৩

স্ত্রীর সঙ্গে সম্পর্কে অবনতি তাই রাজ আমার সঙ্গে জোর করেই করেছিলো: শার্লিন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫১ ২৯ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি প্রাপ্তবয়স্কদের ছবির দুনিয়ায় এসেছিলেন। এর আগে মহারাষ্ট্রের সাইবার সেলকে এমনটাই জানিয়েছিলেন মডেল, অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার সামনে এল শিল্পার স্বামীর বিরুদ্ধে শার্লিনের দায়ের করা যৌন হেনস্থার অভিযোগ।

২০২১ সালে এপ্রিলেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন শার্লিন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে উঠে এসেছে সেই তথ্য। ঠিক কী অভিযোগ এনেছিলেন শার্লিন?

শার্লিন চোপড়ার অভিযোগ, ২০১৯ সালে ২৭ মার্চ তার বিজনেজ ম্যানেজারকে ডেকে ছিলেন রাজ। মিস্টার কুন্দ্রা জানিয়েছিলেন, তিনি শার্লিন চোপড়া অ্যাপ আনতে চান, যেখানে অভিনেত্রী ভিডিও আপলোড করবেন। এরপর ওই বছরই একদিন সোজা শার্লিনের বাড়িতে পৌঁছে যান শিল্পার স্বামী। শিল্পার সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে, তিনি তাই মানসিক চাপে থাকেন। এমন কথা বলতে বলতে হঠাৎই আমার হাতে চুমু খেতে শুরু করেন রাজ কুন্দ্রা। 

শার্লিনের কথায়, তিনি কোনো বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াতে পছন্দ করেন না। গোটা পরিস্থিতিতে ওইদিন তিনি ঘাবড়ে গিয়েছিলেন। রাজকে ধাক্কা মেরে সোজা বাথরুমে ঢুকে যান। 

এদিকে পর্নোগ্রাফি মামলায় সম্প্রতি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে নিজের বয়ান রেকর্ড করেছেন। এই মামলায় পুনম পান্ডে ও শার্লিন দুজনকেই অন্তর্বর্তী জামিন গিয়েছে বোম্বে হাইকোর্ট।

ডেইলি বাংলাদেশ/টিএএস