পর্ন বিক্রি করে শিল্পার স্বামীর দৈনিক আয় ৬-৮ লাখ

ঢাকা, রোববার   ২৫ জুলাই ২০২১,   শ্রাবণ ১০ ১৪২৮,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

পর্ন বিক্রি করে শিল্পার স্বামীর দৈনিক আয় ৬-৮ লাখ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৪ ২২ জুলাই ২০২১  

শিল্পা শেঠি ও স্বামী রাজ কুন্দ্রা। ছবি: সংগৃহীত

শিল্পা শেঠি ও স্বামী রাজ কুন্দ্রা। ছবি: সংগৃহীত

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে সোমবার পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়। এই পর্ন ভিডিও ব্যবসা থেকে প্রতিদিন ৬-৮ লাখ টাকা উপার্জন করতেন তিনি, এমনটাই জানিয়েছে মুম্বাই পুলিশ।

মুম্বইয়ের যুগ্ম নগরপাল মিলিন্দ ভারাম্বে জানিয়েছেন, ব্রিটিশ যুক্তরাজ্যের বাসিন্দা, আত্মীয় প্রদীপ বক্সীর সঙ্গে যোগসাজশ করে এই ব্যবসা ফেঁদে ছিলেন রাজ কুন্দ্রা। প্রতিদিন ৮ লাখ টাকার মতো আয় হতো তার।

তিনি আরও জানান, ‘হাজার হাজার কোটিতে এই ব্যবসার লেনদেন হয়েছে, সেই সকল আর্থিক লেনদেনের প্রমাণ আমাদের হাতে রয়েছে। আমরা এই সব আয় খতিয়ে দেখছি। এখনও পর্যন্ত আমরা রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত করেছি।

২০১৯ সালের ফেব্রুয়ারি সামে রাজ কুন্দ্র আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় ‘হটশট’ নামের স্ট্রিমিং অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বাই পুলিশ পর্ন স্ট্রিমিং অ্যাপ বলে উল্লেখ করেছে।

পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা। সেই ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলত রাজের ইশারায়।

২০২০ সালের জুনে শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ।

ডেইলি বাংলাদেশ/এনকে