সুদর্শন তরুণের সঙ্গে শাবনূরের ভিডিও ভাইরাল

ঢাকা, রোববার   ২৫ জুলাই ২০২১,   শ্রাবণ ১০ ১৪২৮,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

সুদর্শন তরুণের সঙ্গে শাবনূরের ভিডিও ভাইরাল

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৮ ১৬ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সুদর্শন এক তরুণের টিকটক ও নিজের কয়েকটি চলচ্চিত্রের গানের ভিডিও জোড়া লাগিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর।

ভিডিও দেখে অনেকের মনে এখন প্রশ্ন, টিকটক ভিডিওতে শাবনূরের সঙ্গে থাকা তরুণটি কে? তার সঙ্গে কি তাহলে শাবনূরের কোনো নতুন সম্পর্ক তৈরি হয়েছে? 

তবে বিষয়টি স্পষ্ট করেছেন শাবনূর নিজেই। অস্ট্রেলিয়ার সিডনি থেকে মোবাইল ফোনে একটি গণমাধ্যমকে তিনি বলেছেন, ভিডিওতে যার সঙ্গে আমাকে দেখেছেন, তার নাম সিয়াম। হয় তো ভবিষ্যতে ওকে সিনেমায় দেখা যেতে পারে। অন্য কিছু ভাবার মতো কিছুই এখানে হয়নি।

শাবনূর জানান, এই তরুণের ভিডিও পোস্ট করার পর তার সঙ্গে কয়েকজন পরিচালক এবং একাধিক প্রযোজক যোগাযোগ করেছেন। এর মধ্যে জাজ মাল্টিমিডিয়ার আবদুল আজিজও যোগাযোগে আছেন। সবাই এই তরুণের খবর জানতে চান এবং তার সঙ্গে দেখা করতে চান। কথা বলে পছন্দ হলে তাকে নিয়ে সিনেমাও বানাতে চান। নেক্সট হিরো হিসেবে কেউ কেউ ভাবতে চাইছেন বলেও আভাস দিয়েছেন নায়িকা। 

বাংলা সিনেমার দুই দশকের রানি শাবনূর এখন অভিনয় থেকে দূরে। দেশেও নেই দীর্ঘ সময় ধরে। থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে। ছেলেকে নিয়েই ভুবন গড়েছেন এককালের পর্দা কাঁপানো অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস