শাকিব-বুবলীর সহযোগিতায় এগিয়ে চলছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

শাকিব-বুবলীর সহযোগিতায় এগিয়ে চলছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৯ ২৩ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢালিউডের দর্শকপ্রিয় জুটি শাকিব খান এবং বুবলী অভিনীত নতুন ছবি ‘লিডার, আমিই বাংলাদেশ’। গত ২৫ মে দুপুরে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ছবিটির। সেখানকার বিভিন্ন লোকেশনে এবং সাভারে টানা ৮দিন শুটিং করা হয়, এরপরে দেয়া হয় স্বল্প বিরতি। গত ১২ তারিখ থেকে বিএফডিসিতে সেট ফেলে টানা ১০দিন শুটিং করা হয়। সেট পরিবর্তনের জন্য ২দিনের বিরতি দিয়ে আগামীকাল বৃহস্পতিবার (২৪জুন) পুনঃরায় শুরু হবে শুটি। চলবে টানা ১০দিন।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জানায় ছবিটির শুটিং ৬০ ভাগ সম্পন্ন হয়েছে। ছবিটি আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে মুক্তি দিতে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।

সিনেমাটি নিয়ে শাকিব খানের ভাষ্য, এটি এমন একটি সিনেমা হতে যাচ্ছে যা তরুণদের দেশপ্রেমে জাগ্রত করবে। এই সিনেমা দেখে দেশের মানুষ বলতে পারবে; হ্যাঁ, আমিই লিডার, আমিই বাংলাদেশ।

শাকিব খান আরো বলেন, বেশ গোছানো টিম। কাজ করে ভালো লাগছে। ছবিতে আমার দর্শক আমাকে যেভাবে দেখতে চান সেভাবেই দেখতে পাবেন।

ছবিটি নিয়ে তরুণ পরিচালক তপু খান বলেন- বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান, বুবলীসহ সকল কলা-কুশলীর সহযোগিতায় আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। প্রতিদিন শাকিব ভাই, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে এসে শুটিং শুরু করছেন। প্রযোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র সমন্বয় প্রতিদিনই উপস্থিত থেকে সব বিষয়ে সহযোগিতা করছেন। বৃষ্টির কারণে কিছুটা সমস্যায় পড়লেও আমরা ইতোমধ্যে ৬০ভাগ শুটিং শেষ করতে পেরেছি। সামনের কাজগুলোও একইভাবে শেষ করতে পারবো বলে আমার বিশ্বাস।

ডেইলি বাংলাদেশ/টিএএস