পরকীয়ায় লিপ্ত কাঞ্চন মল্লিক, স্ত্রী-প্রেমিকার পাল্টা অভিযোগ

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

পরকীয়ায় লিপ্ত কাঞ্চন মল্লিক, স্ত্রী-প্রেমিকার পাল্টা অভিযোগ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৩ ২২ জুন ২০২১  

কাঞ্চন মল্লিক, তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ। ছবি: সংগৃহীত

কাঞ্চন মল্লিক, তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ। ছবি: সংগৃহীত

কলকাতার অভিনেতা কাঞ্চন মল্লিক ও তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ে দাম্পত্য জীবনের ঘটনা নিয়ে তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যম। গুঞ্জন উঠেছে, কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ায় লিপ্ত কাঞ্চন মল্লিক।

শনিবার রাতে কাঞ্চন মল্লিকের নামে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী। কাঞ্চনের পাশাপাশি তার ‘প্রেমিকা’ শ্রীময়ী চট্টোরাজের নামেও অভিযোগ করেছেন পিঙ্কি।

পিঙ্কির অভিযোগ, তাকে মানসিকভাবে নির্যাতন করছেন কাঞ্চন। মাতাল অবস্থায় অকথ্য ভাষায় বকেছেন। এমনকি বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে পিঙ্কিকে গাড়ি থেকে টেনে নামিয়ে হেনস্থা করেছেন বলেও অভিযোগ করেছেন।

অভিনেতা কাঞ্চন মল্লিক জানিয়েছেন, আমাকে ও শ্রীময়ীকে নিয়ে যা রটেছিল তা নিয়ে কথা বলতে চাই, এটা কি অপরাধ? চেতলায় গেলে স্ত্রী ও শ্যালক দৌড়াদৌড়ি করতে থাকে, বিধায়ক হওয়ার পরই কেন এমন, আইনি লড়াই হবে।

পিঙ্কির বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজও। তার কথায়, কাউকে মুখ দেখাতে পারছি না। শুটিং করতে পারছি না। খাওয়া-দাওয়া সব বন্ধ হয়ে গেছে। ইন্ডাস্ট্রির কোনো সুদর্শন-সুপুরুষ নায়কের সঙ্গে জড়িয়ে গুঞ্জন রটলেও তবু মানা যেত। শেষ পর্যন্ত কাঞ্চন মল্লিক দাদার সঙ্গে জড়িয়ে মিথ্যা রটনা। এটা মানতে পারছি না।

কাঞ্চন মল্লিকের দাবি, এমন অস্বাভাবিক পরিস্থিতিতে আগে কখনো পড়েননি তিনি। তাই মানসিকভাবে ভেঙে পড়েছেন। অন্যদিকে শ্রীময়ীর মানসিক অবস্থাও ভালো নয়।

উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাদের আট বছরের এক ছেলেও রয়েছে। এর মাঝেই দাম্পত্যে ফাটল দেখা দিল। এর আগে, শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি এক প্রতিক্রিয়ায় জানান- দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু'জনকেই অসম্মান করা হয়।

ডেইলি বাংলাদেশ/এনকে