সেপ্টেম্বরেই মা হতে চলেছেন, বেবি বাম্পের ছবি নিজেই পোস্ট করলেন নুসরাত

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

সেপ্টেম্বরেই মা হতে চলেছেন, বেবি বাম্পের ছবি নিজেই পোস্ট করলেন নুসরাত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩১ ২০ জুন ২০২১   আপডেট: ১৮:১৫ ২০ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই শিরোনামে নুসরাত জাহান। মা হতে চলেছেন তিনি। সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ। অনেকদিন ধরে জল্পনার পর অবশেষে শিলমোহর পড়েছে তাতে। এবার নিজেই বেবি বাম্পের ছবি শেয়ার করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখলেন, উদারতা সব বদলে দেয়।

নুসরাতের মাতৃত্বের খবর প্রকাশ্যে আসা মাত্রই তাকে নিয়ে মিম তৈরি হয়। নেটনাগরিকদের মন্তব্য, ট্রোলিংয়ের শিকার প্রায় রোজই হচ্ছেন অভিনেতা-সাংসদ। নুসরাতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে রোজই হাজারো প্রশ্নের মুখোমুখি হচ্ছেন নায়িকা। তার সঙ্গে স্বামী বা সহবাস-সঙ্গী নিখিল জৈনের সম্পর্কের দূরত্ব আর অভিনেতা যশের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে রোজই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নুসরাতকে। 

প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে সম্প্রতি রোজই চর্চায় রয়েছেন সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহান। তবে রোজই ইনস্টাগ্রাম স্টোরি কিংবা কোনো না কোনো পোস্টের মাধ্যমে নিজের বিভিন্ন ভাবনা প্রকাশ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যা চর্চায় উঠে আসছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন, তুরস্কে ঘটা করে নিখিল জৈন-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহান। প্রথমদিকে নুসরাত-নিখিলের সুখী দাম্পত্যের ছবি নজরে এলেও বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙেছে। নিখিল অবশ্য জানিয়ে দিয়েছেন তিনি নুসরাতের সন্তানের বাবা নন।

ডেইলি বাংলাদেশ/টিএএস