সত্য মিথ্যার বেড়াজালে মাহির দ্বিতীয় বিয়ে

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

সত্য মিথ্যার বেড়াজালে মাহির দ্বিতীয় বিয়ে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪১ ২০ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অভিনেত্রী মাহিয়া মাহির স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন মাসখানেক হলো। বর্তমানে তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। এরই মাঝে ছড়িয়ে পড়েছে নায়িকার দ্বিতীয় বিয়ের খবর।

এদিকে গতকাল থেকে অনলাইনে মাহির দ্বিতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়েছে। আর এর সূত্রপাত হয় গত ১১ জুন রাতে বিয়ের কাতান শাড়ি পরে ফেসবুকে একটি ছবি পোস্ট করার কারণে। ওই ছবির ক্যাপশনে নায়িকা লেখেন, আলহামদুলিল্লাহ। তারপর থেকেই সত্য মিথ্যার বেড়াজালে পড়ে যায় মাহির দ্বিতীয় বিয়ে।

জানা যায় মাহি নতুন সম্পর্কে জড়িয়েছেন। ছেলের নাম রাকির সরকার। গাজীপুরের রাজনীতিতে প্রভাবশালী পরিবারের সদস্য রাকিব সরকারের আরেক পরিচয় তিনি ব্যবসায়ী।

যদিও আনুষ্ঠানিকভাবে দু’জনের কেউই বিয়ের বিষয়টি স্বীকার করেননি। তবে রাকিব সরকারের একজন ঘনিষ্ট ব্যক্তি বিয়ের বিষয়টি স্বীকার করেছেন এবং জানিয়েছেন, তাদের বিয়ের বিষয়টি গাজীপুরে এখন ওপেন সিক্রেট। 

অনেকেই রাকিব সরকার নামের একজনের সঙ্গে মাহির সম্পর্ক, বিয়ের গুজব প্রচার করেন। যদিও মাহিয়া মাহির ফেসবুক লাইভেও তাকে পাওয়া গেছে।

তবে, মাহিয়া মাহি জানিয়েছেন বিয়ে নিয়ে যে খবর প্রচার হচ্ছে তা সম্পূর্ণ গুজব। খবরটি একদমই সত্য নয়, রাকিবের সঙ্গে আমার পরিচয় আছে কিন্তু বিয়ের খবর একেবারে ভুয়া। সে পরিচিত একজন ছাড়া আর কিছু না। সবাইকে বিয়ের এমন মিথ্যা খবর ছড়ানো থেকে বিরত থাকতে অনুরোধ করছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস