সৈকতে প্রেমিকের সঙ্গে ব্যক্তিগতভাবে স্বল্প বসনায় জাহ্নবী

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

সৈকতে প্রেমিকের সঙ্গে ব্যক্তিগতভাবে স্বল্প বসনায় জাহ্নবী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৩ ১৮ জুন ২০২১   আপডেট: ১৫:০৬ ১৯ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডের অভিষেক হয় তার। এরপর কয়েকটি সিনেমায় অভিনয় করলেও সেগুলো এখনো মুক্তি পায়নি। 

সিনেমায় নাম লেখানোর আগে থেকে ব্যক্তিগত নানা কারণে আলোচনায় এসেছেন জাহ্নবী। তার প্রেমের গুঞ্জনও শোনা গেছে। তবে এ নিয়ে বরাবরই চুপ এই নায়িকা। সম্প্রতি তার একটি ছবি নিয়ে আবারো শুরু হয়েছে আলোচনা। 

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় জাহ্নবী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রায়ই তার ছুটি কাটানো কিংবা ব্যক্তিগত নানা ছবি পোস্ট করেন। সম্প্রতি তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, সূর্যাস্তের মুহূর্তে সমুদ্র সৈকতে একটি ছেলের হাত ধরে দৌড়াচ্ছেন স্বল্প বসনা জাহ্নবী কাপুর। এরপর থেকে ছেলেটি কে তা নিয়ে বেশ কৌতূহলী তার ভক্তরা।

জানা যায়, এই ছেলেটি জাহ্নবীর বন্ধু হলেও তার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। তার নাম অরহান আওতারমণি। আগেও একাধিকবার জাহ্নবীর সঙ্গে তাকে দেখা গেছে। 

কাজের দিক থেকে বর্তমানে জাহ্নবীর ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। ‘দোস্তানা টু’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। পাশাপাশি মালায়ালাম ভাষার ‘হেলেন’ সিনেমার হিন্দি রিমেকের জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস