পরীমনির জন্য গাইলেন হিরো আলম, মুহূর্তেই ভাইরাল (ভিডিও)

ঢাকা, সোমবার   ০২ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২২ জ্বিলহজ্জ ১৪৪২

পরীমনির জন্য গাইলেন হিরো আলম, মুহূর্তেই ভাইরাল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২৬ ১৮ জুন ২০২১   আপডেট: ১২:৪৯ ১৮ জুন ২০২১

পরীমনি ও হিরো আলম। ছবি: সংগৃহীত

পরীমনি ও হিরো আলম। ছবি: সংগৃহীত

নানান বিষয় নিয়ে ও ব্যতিক্রমী পোশাক-আশাকে গান গেয়ে এরই মধ্যে ভাইরাল হয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার সুষ্ঠু বিচার দাবি জানিয়ে গাইলেন তিনি। ভিডিওটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়। 

‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার নিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ করেন হিরো আলম। গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে তা ভাইরাল হয়ে যায়। শুক্রবার সকাল ১০টা পর্যন্ত গ্রায় অর্ধ লাখ মানুষ গাটি শুনেছেন। 

গানটির কথা এরকম- ‘শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।’ ‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত / পরীমণিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’

এভাবেই সুরে সুরে প্রতিবাদ জানান হিরো আলম। এ গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মোমো রহমান। গানটি হিরো আলমের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ই জুন ঢাকা বোট ক্লাবে গেলে সেখানে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা হয় বলে অভিযোগ করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। এই ঘটনায় গত সোমবার ছয়জনকে আসামি করে মামলা করেন তিনি। মামলার পর পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর/টিএএস