ফেসবুকে ফের পরীমনির নতুন স্ট্যাটাস

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

ফেসবুকে ফের পরীমনির নতুন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩২ ১৫ জুন ২০২১   আপডেট: ১৩:৩৮ ১৫ জুন ২০২১

পরীমনি। ছবি: সংগৃহীত

পরীমনি। ছবি: সংগৃহীত

ঢালিউড ছবির আলোচিত অভিনেত্রী পরীমনি। সম্প্রতি তিনি ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাছির ইউ মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন। পরীমনির দায়ের করা মামলায় সোমবার গ্রেফতার করা হয় মামলার প্রধান আসামি নাসির ও অমিসহ পাঁচজনকে।

প্রথমে পরীমনির এক ফেসবুক স্ট্যাটাসে রোববার সন্ধ্যার পর হইচই পড়ে যায়। পরবর্তীতে রোববার রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন তিনি।

আজ মঙ্গলবার আবারো একটা ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন 'বিশ্ব সুন্দরী' খ্যাত নায়িকা পরীমণি।

পরীমনির ফেসবুক স্ট্যাটাস তিনি লিখেছেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানোটাই যত কষ্ট!

পরীমণি আরও লিখেছেন, আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস।

তিনি লিখেছেন, আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোনো মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানবনা। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবো। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

ডেইলি বাংলাদেশ/এএ