আবারও একসঙ্গে দুজনে ‘আবার’

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

আবারও একসঙ্গে দুজনে ‘আবার’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৭ ১৩ জুন ২০২১   আপডেট: ১৯:০৪ ১৩ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তরুণ মেধাবী নির্মাতা অঞ্জন আইচের প্রথম সিনেমা ‘আগামীকাল’ ইতোমধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে।তার দ্বিতীয় চলচ্চিত্র 'কানামাছি' নির্মাণাধীন।এরমধ্যেই তিনি শুরু করলেন তার পরিচালনায় তৃতীয় সিনেমা কাজ। তথ্যটি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করলেন নির্মাতা স্বয়ং।

জেইড এস মাল্টিমিডিয়ার ব্যানারে 'আবার' শিরোনামে নতুন সিনেমাটির শুটিং আজ থেকে(১৩ জুন) শুরু হয়েছে ঢাকার অদূরে মানিকগঞ্জে। বরাবরই মতো এই সিনেমাতেও নায়ক হিসেবে আছেন ঢাকার সিনেমার দর্শকপ্রিয় নায়ক ইমন।তার বিপরীতে আছেন সূচনা আজাদ।

নতুন চলচ্চিত্র প্রসঙ্গে নায়ক ইমন বলেন,'এটি একটি হরর রোমান্টিক গল্পের।এই প্রথম হরর গল্পে কাজ করছি।এখানে সবাই ভূত আমিই একমাত্র সুস্থ মানুষ।অঞ্জন আইচ দাদার সাথে কাজ করার অভিজ্ঞতা দারুণ।তার সাথে কাজ করতে খুব ভালল লাগে।আমি কাজটা খুব এনজয় করছি।আশা করি কাজটা সবার ভালো লাগবে।'

নির্মিতা অঞ্জন আইচ জানালেন,'আজ থেকে মানিকগঞ্জে আমার নতুন সিনেমা 'আবার'- এর কাজ শুরু করলাম।এই ছবিতে ইমন,সূচনা আজাদ,সাঈদ বাবু,জয়ন্ত চট্টোপাধ্যায়,সাবেরী আলমসহ আরো অনেকেই থাকছেন।এখানে আমরা টানা ১৪ দিন শুটিং করবো তার পর শ্রীমঙ্গলে শুটিং করতে যাবো।'

প্রসঙ্গত,ইতোমধ্যে অঞ্জন আইচের প্রথম চলচ্চিত্র 'আগামীকাল' সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।পাশাপাশি সেন্সর বোর্ডের সদস্যরা এই সিনেমাটি ভূয়সী প্রশংসা করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস