কুঠার হাতে রক্তমাখা রোশান, ঈদে জানা যাবে কারণ

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

কুঠার হাতে রক্তমাখা রোশান, ঈদে জানা যাবে কারণ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৬ ১২ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একসঙ্গে তিনটি ছবির নাম ঘোষনা ও মহরত করে পরিচালকের খাতায় নাম লিখিয়েছেন এমডি ইকবাল। তারমধ্যে একটি হলো ‘রিভেঞ্জ’। মহরতেই ছবির নায়ক জিয়াউল রোশান কে উপস্থিত করলেও নায়িকা কে হবে তা পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়।

করোনা পরিস্থিতি বিবেচনায় খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির নির্মাণ কাজ। আর সেই ধারাবাহিকতায় শুক্রবার (১১ই জুন) প্রকাশ করা হলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। প্রকাশিত ফার্স্ট লুক পোস্টার থেকে একটি ভরপুর অ্যাকশন সিনেমার আভাস পাওয়া যাচ্ছে।

পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশানকে। ছোট ছোট চুলের সঙ্গে শীতল দৃষ্টি এবং সেই সঙ্গে বাহুতে দুর্ভেদ্য টেটো- সবমিলিয়ে প্রথমবার এমন লুকে দেখা গেলো এই নায়ককে।

পোস্টারটি প্রকাশের পর রোশানকে নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে চলচ্চিত্র বিষয়ক সোস্যাল গ্রুপ গুলোতে। প্রকাশিত পোস্টারের ঘোষণা অনুযায়ী আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

‘রিভেঞ্জ’ ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে শবনম বুবলীকে, খল অভিনেতা মিশা সওদাগর ও সিমান্ত কে। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে দীপা খন্দকার কে।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

ডেইলি বাংলাদেশ/টিএএস