সবাইকে জানিয়ে কিছু করেন না দীঘি

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

সবাইকে জানিয়ে কিছু করেন না দীঘি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৬ ১১ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় ‘দীঘি’ নামে সার্চ করলেই হাজারটা দীঘির অ্যাকাউন্ট চলে আসে। আর এগুলোর মধ্যে কোন যে আসল সেটাই বোঝা মুশকিল। আর এ কারণে অনেকেই প্রতারণা কিংবা সমস্যার সম্মুখীন হয়েছেন। তাই ভক্তদের জন্য এবার অফিসিয়াল ফ্যান পেজ নিয়ে হাজির শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া এই অভিনেত্রী। ফেসবুকে তার আসল পেজের নাম প্রার্থনা দীঘি।

এর আগে ফেসবুক ব্যবহার করলেও অন্য তারকাদের মতো দীঘির কোনো ফ্যান পেজ ছিল না। এ ব্যাপারে দীঘি বলেন, সমস্যাটা অনেক পুরনো। প্রায় ১০/১২ বছর যখন থেকে সিনেমা ছাড়ি তার আগে থেকেই আমার নামে ভুয়া পেজ হওয়া শুরু হয়। মানুষ আমার পেজ মনে করে ভুয়া পেজগুলোতে যুক্ত হয়ে যেত। তাদের সঙ্গে অনেক সময় কথাও বলতো। চাই না আর কেউ কোনো প্রকার বিভ্রান্তির মধ্যে পড়ুক। তাই অবশেষে পেজ খুলেই ফেললাম।

দীঘি আরো বললেন, অনেক দেরি হয়ে গেছে। অনেক বেশিই হয়তোবা। আসলে আমি একটু প্রাইভেসি বজায় রাখতে পছন্দ করি। সেটা সোশ্যাল মিডিয়া হোক বা যেখানেই হোক না কেন। এজন্য আমার আইডিতে অপিরিচিত কাউকে রাখি না, পোস্টও সবাইকে জানাতে চাই না। আর সবাইকে সব কিছু জানাতে হবে এমন মেন্টালিটি আগে ছিল না। এখন দেখছি যে দর্শকদের কাছাকাছি পৌঁছে যাওয়ার জন্য সোশ্যাল মিডিয়া বড় একটা মাধ্যম। 

সকল ভুয়া আইডি ও পেজ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে সবশেষ দীঘি বলেন, ইনশাল্লাহ আশা করছি পেজে সময় দিতে পারবো। সব আপডেট পেয়ে যাবে দর্শক। এখন শুধু ফেক পেজগুলো থেকে দূরে  থাকতে হবে। তাহলে মূল খবর পেয়ে যাবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস