সানির চল্লিশ, চলবে আরো অনেক

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

সানির চল্লিশ, চলবে আরো অনেক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩০ ১৫ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সানি লিওন। নীল ছবির আলোচিত নাম হলেও নিজের যোগ্যতায় সবাই এখন তাকে বলিউড স্টার নামেই পরিচিত করে। কেননা এই মাধ্যমে এখন নিয়মিতই কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। 

তবে সময় যেন থেকে থাকে না। চলে নিজের গতিতেই। এ কারণেই দেখতে দেখতে চল্লিশ বছরে পা দিয়েছেন সানি লিওন। গেলো ১৩ মে ছিলো তার ৪০ তম জন্মদিন।

জীবনের বিশেষ এই দিনে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। অনেকে সানির দীর্ঘজীবনও কামনা করেছেন। বলেন চল্লিশেই যেন শেষ না হয়, আরো পথ অতিক্রমের কথাও বলেছেন। সানি ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। এতে ইংরেজি অক্ষরে ‘থ্যাংক ইউ’ লেখা রয়েছে। পাশাপাশি করোনা মহামারির এই সময়ে সচেতনতা তৈরিতে এতে মাস্ক ও হ্যান্ডস গ্লাভসযুক্ত করা হয়েছে।

সানি লিখেছেন, এভাবে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাদের ধন্যবাদ। আমি প্রার্থনা করছি সবাই নিরাপদ থাকুন, সুস্থ থাকুন। মাস্ক পরুন। দয়াকরে ভালোবাসা ছড়িয়ে দিন, ঘৃণা ছড়াবেন না। সৃষ্টিকর্তা সবার মঙ্গল করুন।

তিন বছর প্রেম করার পর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি। এই দম্পতির তিন সন্তান। ২০১৭ সালে মেয়ে নিশা কর ওয়েবারকে দত্তক নেন সানি-ওয়েবার। ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে মা-বাবা হন তারা। দুই ছেলের নাম রাখেন অ্যাশার সিং ওয়েবার ও নোয়াহ সিং ওয়েবার।

ডেইলি বাংলাদেশ/টিএএস