‘রাধে’র ইনকাম দেয়া হবে করোনার ত্রাণে!

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

‘রাধে’র ইনকাম দেয়া হবে করোনার ত্রাণে!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪০ ৭ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

১৩ই মে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। সিনেমা হল এবং জি ফাইভ এর পে পার ভিউ সার্ভিস ‘জি পেক্স’ এ মুক্তি পাবে এটি। ভারতে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ছবির প্রযোজক সংস্থা জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজ এবং সালমান খান ফিল্মস জানিয়েছেন, ছবি থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ করোনার ত্রাণে কাজে লাগাবেন।

ছবির নির্মাতারা বলেছেন, ‘গিভ ইন্ডিয়া’ মঞ্চের অংশীদার হিসাবে প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জাম দান করবেন তারা। এছাড়া জি এবং এস কে এফ এই বিশাল বিনোদন ইন্ডাস্টির শ্রমিকদের সাহায্য করবেন যারা এই করোনা মহামারীতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারত একটা বিপর্যস্ত পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। তাই একজন দায়বদ্ধ কর্পোরেট সংস্থা হিসাবে এই কঠিন লড়াইয়ে সাধারণ মানুষের পাশে থাকার জন্যে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। দর্শকদের কেবল বিনোদন দেয়াটাই আমাদের একমাত্র উদ্দেশ্য নয়, ব্যবসায়িক লাভের বাইরে বেড়িয়ে এই মুহূর্তে দেশবাসীর পাশে দাঁড়াতে চাই আমরা। 

এস কে এফ-এর পক্ষ থেকে এই বিষয়ে জানানো হয়েছে, করোনার বিরুদ্ধে লড়ছে ভারত। এই লড়াইয়ে আমাদের সংস্থার পক্ষ থেকে নেয়া এই উদ্যোগে আমারা ভীষণ খুশি। গত বছর করোনার সময় থেকেই এই লড়াইয়ে আমার মানুষের পাশে ছিলাম। এখনও আছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস