বৃদ্ধকে বাচাঁতে গিয়ে গুরুতর আহত নোবেল, লেগেছে ৩০ সেলাই

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

বৃদ্ধকে বাচাঁতে গিয়ে গুরুতর আহত নোবেল, লেগেছে ৩০ সেলাই

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৭ ২৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:০২ ২৩ এপ্রিল ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

এক বৃদ্ধকে বাচাঁতে গিয়ে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাংলাদেশের উঠতি সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে নিজের ফেসবুকে একটি সেলফি প্রকাশ করে এমনটাই জানান এই শিল্পী। ছবিতে নোবেলের গায়ে রোগীদের পোশাক দেখা যাচ্ছে। এক চোখ পুরোটা ব্যান্ডেজ করা। হাতে রয়েছে টাকার বান্ডেল।

নোবেল তার পোস্ট করা ফেসবুক স্ট্যাটাসে লিখেন, এক বয়ষ্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০ টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারন লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ্।

আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন। ♥️

Posted by Noble Man on Thursday, 22 April 2021

ছবির কমেন্টে অনেকে জানতে চান, নোবেল সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন কিনা। কোন হাসপাতালেই বা ভর্তি রয়েছেন তিনি। কিন্তু নোবেল এসব প্রশ্নের কোনো উত্তর দেননি।  

বিভিন্ন সাক্ষাৎকারে অপরিণত কথাবার্তা, ‘তামাশা’ গানের প্রচারণায় অন্য শিল্পীদের অশ্রদ্ধা, ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় তার বিরুদ্ধে এফআইআর, জাতীয় সংগীত বিতর্ক সব মিলিয়ে এপার-ওপারে ভীষণ সমালোচিত সংগীতশিল্পী নোবেল। অনেকেই তার ক্যারিয়ার শেষ বলে ভেবেছিলেন ওই সময়। তবে তিনি নিজের মতোই কাজ করে যাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে