সম্পূর্ণ সুস্থ হয়েই দেশে ফিরবেন ফারুক

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

সম্পূর্ণ সুস্থ হয়েই দেশে ফিরবেন ফারুক

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৮ ২৩ এপ্রিল ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থা এখন আরো ভালো হয়েছে। তবে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে দেশে না আনার কথাই ভাবছে পরিবার।

বৃহস্পতিবার ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাবার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন আরো ভালোর দিকে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থা উন্নতি হচ্ছে। এখন একটু করে খাওয়াদাওয়া করছেন ও কথা বলার চেষ্টা করছেন।

কবে দেশে আসবেন এ ব্যপারে রোশান বলেন, সেখানে এখনো বাবার চিকিৎসা চলছে। এখন দেশে আসলে এখানে তার চিকিৎসা চলবে অন্যরকমের সেক্ষেত্রে সমস্যা হতে পারে। তাই পুরোপুরি সুস্থ হওয়ার পর্যন্ত দেশে না নিয়ে আসার কথাই ভাবছি আমরা।

গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুরে যান ফারুক। তিনি সস্ত্রীক করোনায় আক্রান্ত ছিলেন। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ‘মিয়া ভাই’-খ্যাত এ অভিনেতা।

১৯৭১ সালে জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ফারুকের চলচ্চিত্রে অভিষেক। তিনি লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাইসহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

লাঠিয়াল চলচ্চিত্রে অভিনয়ের জন্য ফারুক ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ২০১৬ সালে তিনি আজীবন সম্মাননা অর্জন করেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস