রাজের ছয় নাটকের সিরিজ ‘ফ্যামিলি এক্সপ্রেস’

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

রাজের ছয় নাটকের সিরিজ ‘ফ্যামিলি এক্সপ্রেস’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১১ ২২ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আসন্ন ঈদ উপলক্ষে জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ছয়টি নাটকের সিরিজ নির্মাণ করেছেন। সিরিজের নাম ‘ফ্যামিলি এক্সপ্রেস’। রাজের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাওয়ালা তৈরি করেছে এই বিশেষ সিরিজ।

তবে এখানে রাজ একা নন, তার সহকারী পরিচালকরা সবাই মিলে এগুলো নির্মাণ করেছেন। সব নাটকের কনসেপ্ট রাজের। অ্যাডভাইজরই পরিচালকের দায়িত্ব সামলেছেন তিনিই। 

নাটক ছয়টি হলো ‘অ্যাওয়ার্ড’, ‘ব্রাদার অ্যান্ড সিস্টার’, ‘সিকিউরিটি গার্ড’, ‘ইয়েস নো ভেরি গুড’, ‘ইমপসিবল’ এবং ‘পেপার গার্ল’। ‘ফ্যামিলি এক্সপ্রেস’ সিরিজের নাটক ছয়টি আসন্ন ঈদুল ফিতরে সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে একে একে মুক্তি পাবে।

নাটকগুলোতে ব্যবহার হয়েছে কয়েকটি গান। গল্পের প্রয়োজনেই এটা করা হয়েছে। এগুলো লিখেছেন জনি হক, মাহমুদ মানজুর, রাশেদ রাব্বি। সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ, মার্সেল, সৈয়দ নাফিস। গানে কণ্ঠ দিয়েছেন কোনাল, মার্সেল, সৈয়দ নাফিস, এমএনইউ রাজু। একটি গানের কথা, সুর ও কণ্ঠ রবিনের।

সিরিজটি প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, সিনেমাওয়ালা টিমে আমার সহকারী পরিচালকদের আমি পরিবারের সদস্যই ভাবি। আমরা সবাই মিলে পারিবারিক বন্ধনগুলোকে কেন্দ্র করে নতুন নাটকগুলো বানিয়েছি। তাই সিরিজটির নাম রেখেছি ফ্যামিলি এক্সপ্রেস। করোনাকালে এসব গল্প পারিবারিক বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে আমাদের বিশ্বাস।

ডেইলি বাংলাদেশ/টিএএস