করোনামুক্ত হয়ে একান্তে সময় কাটাতে বেড়িয়ে গেলেন রণবীর-আলিয়া

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৪ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

করোনামুক্ত হয়ে একান্তে সময় কাটাতে বেড়িয়ে গেলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৪ ১৯ এপ্রিল ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের এখন সব থেকে বেশি চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনের প্রেমের কথা এখন সবারই জানা। গুঞ্জন চলছে তাদের বিয়েরও। ব্যস্ততার মাঝে একটু সুযোগ পেলেই একসঙ্গে সময় কাটান তারা। কিন্তু সম্প্রতি তাদের মাঝে দেয়াল হয়ে দাঁড়ায় করোনা। 

দুজনেই ছিলেন করোনা পজেটিভ। সময়টা ঘরবন্দি হয়েই কেটেছে তাদের। যার কারণে দীর্ঘদিন দেখা নেই এই জুটির। এই দূরত্বে বেশ মন খারাপ ছিলো আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় দেখা মিলেছে সেই মন খারাপের চিত্রও। তাইতো করোনামুক্ত হয়েই দুজনে একসঙ্গে অবসর যাপনের জন্য পাড়ি জমালেন মালদ্বীপে।

সোমবার (১৯ এপ্রিল) সকালে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় রণবীর ও আলিয়াকে। সামাজিক মাধ্যমে সেই ছবিও প্রকাশ পেয়েছে। সুস্থ হওয়ার পর একসঙ্গে প্রথম দেখা গেল তাদের।

প্রসঙ্গত, গত ৯ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। খবরটি গণমাধ্যমে জানিয়েছিলেন তার মা নীতু কাপুর। এরপর থেকে ভক্তরা বেশ উদ্বেগে ছিলেন প্রিয় তারকাকে নিয়ে। এর কিছুদিন পরই করোনায় আক্রান্ত হন আলিয়া। আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিয়েছেন তিনি। সেই অবস্থার ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। অবশেষে দুই তারকা মুক্ত হলেন মহামারী থেকে। করোনামুক্ত হওয়ার পর এই প্রথম একসঙ্গে দেখা গেলো তাদের। 

ডেইলি বাংলাদেশ/টিএএস