অভিনেত্রী কবরীর মৃত্যুতে শাকিব খানের আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

অভিনেত্রী কবরীর মৃত্যুতে শাকিব খানের আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৮ ১৭ এপ্রিল ২০২১  

সারাহ বেগম কবরী ও শাকিব খান- ফাইল ফটো

সারাহ বেগম কবরী ও শাকিব খান- ফাইল ফটো

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলা চলচ্চিত্রের মিষ্টি মেয়ে খ্যাত কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী। তার মৃত্যুতে সারাদেশের বিভিন্ন শ্রেণির মানুষ শোকাহত। এরমধ্যে সবচেয়ে শোকাহত চলচ্চিত্র অঙ্গনের শিল্পীরা। এরই মধ্যে বিভিন্ন অভিনয় শিল্পীসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা আবেগঘন বার্তা জানিয়েছে। এ থেকে বাদ যাননি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। 

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বাংলা চলচ্চিত্রের মিষ্টি মেয়ে খ্যাত কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরীকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দেন শাকিব খান। 

ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য সেই স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো-

‘চলচ্চিত্রের যারা পথপ্রদর্শক তারা একে একে চলে যাচ্ছেন। সেই পথে পাড়ি দিলেন আমাদের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী আপা। তিনি আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন...

চলচ্চিত্রের প্রাজ্ঞজনের একজন ছিলেন কবরী আপা। তিনি সোনালি অতীতে সমুজ্জ্বল সাক্ষী ছিলেন। সুতরাং, হীরামন, ময়নামতি, চোরাবালি, পারুলের সংসার, বিনিময়, আগন্তুক, সুজন সখী, তিতাস একটি নদীর নাম, সারেং বউ, নীল আকাশের নিচেসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা ছিলেন কবরী আপা।

অভিনেত্রী পরিচয়ের বাইরে পরিচালনাতেও সুনাম অর্জন করেছিলেন তিনি। পর্দার মিষ্টি মেয়ে হিসেবে খ্যাতি পেলেও ব্যক্তি জীবনে কবরী আপা ছিলেন অত্যন্ত ব্যক্তিত্ববান একজন মানুষ।

কিংবদন্তি এই মানুষটির সাথে আমার অসংখ্য স্মৃতি। যখনই দেখা হতো আমাকে স্নেহ করতেন। তাঁর সময়কার বিভিন্ন স্মৃতি শেয়ার করতেন। কবরী আপার মৃত্যুতে প্রিয় অভিনেত্রী হারানোর পাশাপাশি একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি।

যেখানেই থাকুন, ভালো থাকুন কবরী আপা...’

ডেইলি বাংলাদেশ/এমকেএ