নতুন করে প্রেমে পড়লেন শ্রাবন্তী, থাকেন একই বাড়িতে

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

নতুন করে প্রেমে পড়লেন শ্রাবন্তী, থাকেন একই বাড়িতে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৮ ২ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:০৯ ২ এপ্রিল ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’ গানের কথায় যতই থাকুক, প্রেম এলে কি তাকে ফিরিয়ে দেয়া যায়? টালিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন, আবার প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, বাইপাসের কাছে যে বাড়িতে তিনি থাকেন, প্রেমিকও সেখানেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। 

তবে এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন তারা জানেন, মন দেয়ার জন্য একমাস কম সময় নয়। বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও বোঝা যায়।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বুধবার দু’জনে সম্পর্কের একমাস উদযাপন করতে পার্টিও করেন।

একই বাড়িতে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিং এর সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে। গত অক্টোবরে দু’জনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা যায়।

শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তারপর তাদের দেখা সাক্ষাৎ হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। 
ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হত। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠ মহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেয়ার সময় এখনো আসেনি। 
কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। পাশাপাশি রোশন-শ্রাবন্তী এখনো আইনত স্বামী-স্ত্রী। এ প্রসঙ্গে শ্রাবন্তীর সঙ্গে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে প্রথমে তাকে ফোনে পাওয়া যায়নি। পরে জানান, তিনি মিটিংয়ে রয়েছেন। তবে এই লেখা প্রেসে যাওয়া পর্যন্ত তার সঙ্গে কথা বলা যায়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস