অভিনেতা শাহীন আলম মারা গেছেন

ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১,   চৈত্র ৩০ ১৪২৭,   ২৯ শা'বান ১৪৪২

অভিনেতা শাহীন আলম মারা গেছেন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৭ ৮ মার্চ ২০২১  

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাহীন আলম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাহীন আলম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাহীন আলম মারা গেছেন। কিডনিজনিত জটিলতায় ভুগে সোমবার রাত ১০টার দিকে রাজধানীর আজগর আলী হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে, গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করা হয় শাহীন আলমকে। ৬ মার্চ থেকে লাইফ সাপোর্টে ছিলেন সালমান শাহ’র সঙ্গে অভিনয় করে আলোচনায় আসা এ অভিনেতা।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও শাহীন আলমের ছেলে ফাহিম নূর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

ফাহিম নূর আলম বলেন, আগে থেকেই বাবা কিডনির সমস্যায় ভুগছিলেন। গত সোমবার তার জ্বর আসে। আর শনিবার তাকে হাসপাতালে নেয়া হয়। সেদিন থেকেই লাইফ সাপোর্টে ছিলেন বাবা।

শাহীন আলমের অভিনয় জীবনের শুরু মঞ্চ নাটক দিয়ে। ১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পান। ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘মায়ের কান্না’।

শাহীন আলমের অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

ডেইলি বাংলাদেশ/এআর