‘কড়ি খেলা’য় হৃদলেখা স্বস্তিকা

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

‘কড়ি খেলা’য় হৃদলেখা স্বস্তিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৩ ৮ মার্চ ২০২১  

হৃদলেখা স্বস্তিকা

হৃদলেখা স্বস্তিকা

স্টার জলসা, কালারস বাংলা, সানবাংলায় সিরিয়ালের পর এবার নতুন সিরিয়ালে দেখা যাবে হৃদলেখা স্বস্তিকাকে। জি বাংলায় সম্প্রচারিত ‘কড়ি খেলা’ শিরোনামের এই সিরিয়ালে ঋতু নামে হাজির হবেন তিনি। 

‘কড়ি খেলা’ সিরিয়ালে কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে হৃদলেখা বলেন, লকডাউনের পর আমি রানিং প্রজেক্ট শেষ করি। এরপরে অপেক্ষায় ছিলাম চ্যালেঞ্জিং কোন কাজের। তবে নতুন যেকোন কাজের ক্ষেত্রেই একটু ভয়। নতুন ইউনিটে আমি নিজে সব ঠিকঠাক করে মানিয়ে নিতে পারবো কিনা এসব বিষয় নিয়ে। তবে প্রথম দিনেই ‘কড়ি খেলা’ টিমের সঙ্গে অদ্ভুদভাবে মিশে যেতে পেরেছি।

হৃদলেখা আরো বলেন, এখনো তো অনেকটা পথ বাকি। দর্শকদের ভালোবাসা পেলে আমাদের এই জার্নি আরো স্বচ্ছ হবে। আমরা আরো বেশি আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে পারবো। দর্শকদের জন্য আরো মনোরঞ্জিত বিনোদন দিতে পারব ।

তিনি বলেন, আজকের জীবনে আমরা হাসতে ভুলে গেছি। বিশ্বাস করুন ঋতু এমনভাবেই দুষ্টুমি করবে যা দেখলে আপনাদের হাসি পাবেই।

৮ মার্চ নারী দিবসেই সিরিয়ারটি শুরু হয়। প্রতি সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে নয়টায় জি বাংলায় প্রচারিত হবে। তার বিপরীতে অভিনয় করেছেন নীল চ্যাটার্জী। সিরিয়ালটি পরিচালনা করেছেন পরিচালক বিদ্যুৎ সাহা। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষ। এছাড়াও রয়েছেন ভাবনা ব্যানার্জী, ত্বরিতা চ্যাটার্জী।

হৃদলেখা এ পর্যন্ত চারটি সিরিয়ালে কাজ করেছেন। স্টার জলসায় ‘গোপালভাড়’; মনিমালা চরিত্রে। কালারস বাংলায় ‘মনসা’; মেজো বউ চরিত্রে। সানবাংলায় ‘কনে বউ’; স্বস্তিকা চরিত্রে।

ডেইলি বাংলাদেশ/টিএএস