বন্ধ হচ্ছে জনপ্রিয়তার তুঙ্গে থাকা ভারতীয় সিরিয়াল ‘শ্রীময়ী’

ঢাকা, বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১,   বৈশাখ ২ ১৪২৮,   ০২ রমজান ১৪৪২

বন্ধ হচ্ছে জনপ্রিয়তার তুঙ্গে থাকা ভারতীয় সিরিয়াল ‘শ্রীময়ী’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৭ ৭ মার্চ ২০২১   আপডেট: ১৫:০১ ৭ মার্চ ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতীয় চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। ২০১৯ সালে জুন মাস থেকে শুরু হয়েছিলো এর সম্প্রচার। প্রচারের কয়েকদিন পরেই সিরিয়ালটির টিআরপি যেন হু হু করে বাড়তেই শুরু করে। সম্প্রতি ৫১৭তম পর্ব প্রচার হয়েছে এটির।

সিরিয়ারের গল্প একজন গৃহিণীকে ঘিরে। যার নাম শ্রীময়ী। এ চরিত্রের রূপদান করেছেন ইন্দ্রানী হালদার। তার সঙ্গে অনিন্দ্য চরিত্রে সুদীপ মুখার্জি, জুন গুহ চরিত্রে ঊষসী চক্রবর্তী, রোহিত সেন চরিত্রে তোতা রায়চৌধুরীসহ আরো অনেকে রয়েছেন। 

শোনা যাচ্ছে, জনপ্রিয় এ সিরিয়ালটি বন্ধ হয়ে যাচ্ছে। নেটদুনিয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে ভেতরেও বিষয়টি নিয়ে চলছে নানা গুঞ্জন। 

কলকাতার একটি গণমাধ্যমকে ‘শ্রীময়ী’ সিরিয়ালের লেখক ও প্রযোজক লীনা গাঙ্গুলী বলেন, বন্ধ হওয়ার কোনো খবর তো আমার কাছে নেই। গুঞ্জন কিনা তাও জানি না। আমার কাছে তো বন্ধ হয়ে যাওয়ার কোনো তথ্য নেই। আমার মনে হয় চ্যানেল কর্তৃপক্ষের কাছেও এ রকম কোনো খবর নেই।

‘শ্রীময়ী’ চরিত্রের অভিনেত্রী ইন্দ্রানী হালদার বিষয়টি নিয়ে মুখ খুলতে চাইলেন না। তার ভাষায়, এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না, যা বলার লীনাদি বলবেন।

শোনা যাচ্ছে, লীনা গাঙ্গুলীর প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস থেকে নতুন একটি সিরিয়াল চালু করা হবে। তার জন্যই কি বন্ধ হতে যাচ্ছে ‘শ্রীময়ী’? এমন প্রশ্নও অনেকের মনে। তবে এ প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে আরো কয়েক দিন।

ডেইলি বাংলাদেশ/টিএএস