প্রথমবারেই মৌ’র ‘সিক্স’

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ২ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

প্রথমবারেই মৌ’র ‘সিক্স’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৬ ৪ মার্চ ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

এলবিসি মিডিয়া প্রথমবার ‘সিক্স’ শিরোনামের একটি ওয়েব সিরিজ নির্মান করছেন। ছয় পর্বের এই সিরিজটিতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। সিরিজটি দিয়েই প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় এই  অভিনেত্রী।

সম্প্রতি এলবিসির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই সিরিজে মৌয়ের সঙ্গে নির্মাতা ফাহমিকেও দেখা যাবে অনলাইন প্লাটফর্মের জন্য প্রথম অভিনয় করতে। শিল্পী তালিকায় আরো থাকছেন অপর্ণা ঘোষ, সোহেল মন্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী প্রমুখ।

প্রোডাকশন হাউস রেড পেড স্টেডিওর ব্যানারে এবং তানিম পারভেজের পরিচালনায় তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’।

‘সিক্স’ এর কলাকুশলীদের বাকি অংশ

বাংলাদেশের ওটিটি প্লাটফর্মে এতো বড় লাইনআপ নিয়ে এই প্রথম কোনো ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া। এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন অ্যান্ড সেলস ওমর ফারুক চৌধুরী বলেন, এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমসের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথচলা শুরু করে। বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন- বিকাশ, নগদসহ যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়।

বাংলাদেশের কনটেন্ট যেমন- বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘সিক্স’।

আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কনটেন্ট হিসেবে জায়গা করে নেবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’।’

আগামী এপ্রিলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘সিক্স’।

ডেইলি বাংলাদেশ/টিএএস