প্রকাশ পেলো ‘স্ফুলিঙ্গ’র ট্রেলার

ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১,   চৈত্র ২৯ ১৪২৭,   ২৮ শা'বান ১৪৪২

প্রকাশ পেলো ‘স্ফুলিঙ্গ’র ট্রেলার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৮ ৩ মার্চ ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘স্ফুলিঙ্গ’ সবসময় এক জায়গা থেকে দ্রুত অন্যত্র ছড়িয়ে যায়। তা থেকে তৈরি হয় মহাবিস্ফোরণ। সৃষ্টি হয় অনাসৃষ্টির কিংবা নতুনের। এমনই গল্প দেখা গেল ‘স্ফুলিঙ্গ’-এর ট্রেলারে। সোমবার(১ মার্চ) এই ছবির ট্রেলার প্রকাশ পায়।

ট্রেলার দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে সিনেমায় ১৯৭১ ও বর্তমান সময়কে দেখানো হয়েছে। মূলত দুই সময়ের তরুণদের দেশের জন্য ভালোবাসার এবং কাজ করতে এগিয়ে আসার গল্পই স্ফুলিঙ্গ।

তৌকির আহমেদ আগে জানিয়েছিলেন, ‘স্ফুলিঙ্গ’-এ দুই প্রজন্মের গল্প তুলে ধরা হবে। থাকবে একটি ব্যান্ডের কাহিনিও। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে এতে।

ট্রেলারেও মেধাবী নির্মাতা তৌকির আহমেদ তার পূর্বের কথার ছাপ রেখেছেন। এখানে রয়েছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ, রয়েছে মুক্তিযুদ্ধ। আবার রয়েছে এ প্রজন্মের মধ্যে থাকা মুক্তিযুদ্ধের চেতনা। বুঝা যাচ্ছে ছবিটিতে থাকছে দুই প্রজন্মের দেশ প্রেমের গল্প।

ছবির চারটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি, শ্যামল মাওলা, জাকিয়া বারী মম ও রওনক হাসান। আরো অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা।

সিনেমাটির সংগীত পরিচালনার করছেন পিন্টু ঘোষ। চলচ্চিত্রটি প্রযোজনা করছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। আগামী ১৯ মার্চ ‘স্ফুলিঙ্গ’ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘স্ফুলিঙ্গ’র ট্রেলার:-

ডেইলি বাংলাদেশ/টিএএস