আসছে শাহরুখ খান ও আলিয়া ভাটের ছবি

ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১,   চৈত্র ২৯ ১৪২৭,   ২৮ শা'বান ১৪৪২

আসছে শাহরুখ খান ও আলিয়া ভাটের ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫২ ৩ মার্চ ২০২১  

আলিয়া ভাট এবং শাহরুখ খান

আলিয়া ভাট এবং শাহরুখ খান

ডা. জগ ও কায়রা আবারো একসঙ্গে হচ্ছেন। তবে অন স্ক্রিনে বা অভিনয়ে নয়। তারা দুজন একটাই ফিল্মের জন্য একসঙ্গে হচ্ছেন। বলিউডের কিং অব রোম্যান্স অর্থাৎ শাহরুখ খানকে শেষ দর্শক পর্দায় পেয়েছেন ‘জিরো’ ছবিতে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও খানের অভিনয় ছিল প্রশংসনীয়। এবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের সঙ্গে ছবি প্রযোজনা করছেন আলিয়া ভাট। অভিনেত্রী আলিয়া ভাট মার্চ মাসে তার প্রযোজনা সংস্থা ‘ইটার্নাল সানসাইন প্রোডাকশন’ চালু করেছিলেন।

বলিউড সুপারস্টার শাহরুখ খান সোমবার তার পরবর্তী ছবির উদ্যোগের কথা ঘোষণা করেছেন। যেহেতু, ‘পাঠান’ অনেকদিন আগে থেকেই চর্চায় ছিল তাই স্বাভাবিকভাবেই ধারণা ছিল ‘পাঠান’ নিয়েই থাকবে পরের ঘোষণা। 

তবে সবাইকে চমকে দিয়ে কিং খান ঘোষণা করলেন, ‘ডার্লিংস’ ছবির। ছবিটির মুখ্য ভূমিকায় আলিয়া ভাট এবং শেফালি শাহ। এছাড়া রয়েছেন রোশান ম্যাথিউ ও গৌরব বর্মা। ছবিটির পরিচালনা করছেন নবাগতা জসমিত কে রেন।

এই ছবি আদতে ডার্ক কমেডি। মা ও তার একমাত্র কন্যার জীবনের ওপর আবর্তিত এক অভিনব কাহিনী বলবে এই ছবি। মুম্বাইয়ে হবে শুটিং। রক্ষণশীল নিম্ন মধ্যবিত্ত পরিবারের পটভূমিতে দাঁড়িয়ে এক মা ও তার মেয়ের জীবন সংগ্রাম, শহরের বুকে নিজেদের স্থান পাওয়ার লড়াই দেখানো হবে সিনেমাজুড়ে। 

নানা অদ্ভুত, না চাওয়া পরিস্থিতির সম্মুখীন হয়ে কীভাবে বেঁচে থাকার সাহস ও বেঁচে থাকায় ভালোবাসা পাওয়া যায় তাই খুঁজবে ‘ডার্লিংস’। শাহরুখ খান তার সোশ্যাল সাইটে ছবির কথা জানিয়ে লিখেছেন, ডার্লিংস, জীবন হল কঠিন। তাই তোমরা…… তাই দুজনও।

আলিয়া ভাট চলচ্চিত্রটির প্রযোজনা নিয়ে নিজের অভিজ্ঞতা ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, এই ছবি আমার কাছে খুব স্পেশাল। ‘ইটার্নাল সানসাইন প্রোডাকশন’-এর ব্যানারে আমার প্রথম ছবি। তাও আমার প্রিয় শাহরুখ খান এবং রেড চিলিজের সহযোগিতায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস