সুখবর নিয়ে লাইভে শুভশ্রী, উঁকি দিলেন রোশন

ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৫ রমজান ১৪৪২

সুখবর নিয়ে লাইভে শুভশ্রী, উঁকি দিলেন রোশন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩১ ৩ মার্চ ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সদ্য মা হয়েছেন, আপাতত রাজ ও ছোট্ট যুবানকে নিয়েই কাটছে শুভশ্রীর সংসার। বহুদিন হল বড়পর্দা থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী। তবে শীঘ্রই পর্দায় ফিরবেন তিনি। সৌজন্যে, ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। আগামী জুন মাসে ‘হাবজি গাবজি’ এবং ১৩ অগস্টে মুক্তি পাচ্ছে ‘ধর্মযুদ্ধ’। সম্প্রতি, ইনস্টগ্রাম লাইভ করে সে সুখবরই শোনালেন শুভশ্রী গাঙ্গুলি। 

ছবি দু’টির মুক্তির কথা ঘোষণার পাশাপাশি অনুরাগীদের সিনেমাহলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ করেন অভিনেত্রী। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। তার আগে ৬ মার্চ শনিবার আন্তর্জাতিক নারী দিবস উদযাপনে সেক্টর ফাইভে দুই বন্ধুর সঙ্গে মিলে একটি বিশেষ অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছেন শুভশ্রী। যে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধও করেন অভিনেত্রী। 

দীর্ঘ এক বছর পর সোমবার লাইভে এসে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। এদিন শুভশ্রীর ইনস্টাগ্রাম লাইভের মাঝে উঁকি দেন রোশন সিং (শ্রাবন্তীর স্বামী)। 

প্রসঙ্গত শ্রাবন্তীর সঙ্গে রোশনের এখনো বিবাহ বিচ্ছেদ না হলেও বহুদিন হল আলাদাই থাকছেন তারা। এদিন রোশন, শুভশ্রীর লাইভে উঁকি দিয়ে ছোট্ট যুবানের খোঁজ নেন। পাল্টা অভিনেত্রীও রোশনের শরীরচর্চার প্রশংসা করেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস