‘বসগিরি’র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বুবলি

ঢাকা, বুধবার   ১৪ এপ্রিল ২০২১,   বৈশাখ ২ ১৪২৮,   ০১ রমজান ১৪৪২

‘বসগিরি’র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বুবলি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৫৫ ২৭ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’। এই অুনষ্ঠানে তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি) শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার তুলে দেন এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলির হাতে।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত শবনম বুবলির প্রথম সিনেমা ‘বসগিরি’র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে নির্বাচিত হোন তিনি।

পুরস্কার গ্রহণকালে অনুভূতি প্রকাশ করে বুবলি বলেন, এমন একটি সম্মাননা পেয়ে আমি সত্যিই আনন্দিত। এরজন্যে আমি চ্যানেল আই পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি। আমার ‘বসগিরি’ সিনেমার পুরো টিমকেও অসংখ্য ধন্যবাদ। আর বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই পলক স্যারকে; উনার হাত থেকে পুরস্কারটি গ্রহণ করতে পেরে আমি নিজেকে গর্বিত। 

একই সিনেমার জন্য সহশিল্পী ঢালিউড সুপারস্টার শাকিব খানও সেরা অভিনেতার খেতাব অর্জন করেন।কিন্তু ব্যক্তিগত ব্যস্ততার কারণে তিনি অনুষ্ঠানে আসতে পারেননি। তবে চ্যানেল আইয়ের আয়োজনে ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে তাকে সেরা নায়ক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে শাকিবের অনুপস্থিতিতে তাৎক্ষণিক পুরস্কার বুঝে নেন সহ-অভিনেত্রী চিত্রনায়িকা বুবলি।

তথ্য প্রতিমন্ত্রী পলক জানান, বস আসেননি সেজন্য পুরস্কারটি বুবলির হাতে দেয়া হলো।

মূলত, একই সিনেমা সংশ্লিষ্ট হওয়ায় শাকিবের পুরস্কারটি বুবলির হাতে তুলে দেয়া হয়।

প্রসঙ্গত, অনেক দিনের বিরতী ভেঙ্গে আবারো অভিনয়ে সরব হয়েছেন বুবলি। বর্তমানে তিনি শাপলা মিডিয়ার নিরব ও রোশানের সঙ্গে ‘চোখ’ সিনেমায় অভিনয় করছেন। এছাড়া বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’-এ শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস