ভিড়ের মধ্যে যা ঘটলো দীপিকার সঙ্গে

ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৬ রমজান ১৪৪২

ভিড়ের মধ্যে যা ঘটলো দীপিকার সঙ্গে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৮ ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:১৬ ২৭ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাঝরাতে গিয়েছিলেন রেস্তরাঁয়। সেখানেই ভিড়ের কবলে পড়তে হল দীপিকা পাড়ুকোনকে। আর একটু হলে নিজের সাধের ব্যাগটিই হারাতে বসেছিলেন বলিউডের অভিনেত্রী। 

বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটে। মুম্বাইয়ের খার এলাকার একটি রেস্তরাঁয় গিয়েছিলেন দীপিকা। সেখান থেকে বের হওয়ার সময়ই তাকে ঘিরে ধরেন অনুরাগীরা। নায়িকার ছবি পাওয়ার অপেক্ষায় ছিলেন পাপারাজ্জিরাও। এত ভিড়ের মধ্যে আবার কয়েকজন মহিলা টিস্যু বিক্রি করার চেষ্টা করছিলেন। 

দীপিকার নাম ধরে টিস্যু নেয়ার অনুরোধ করছিলেন। হাসিমুখেই ভিড় বাঁচিয়ে গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। এমন সময়ই ভিড়ের মধ্যে থেকে এক মহিলা তার ব্যাগ টেনে ধরেন। কোনমতে ব্যাগটি ছাড়ান দীপিকা এবং তার সঙ্গে থাকা কর্মীরা। সময় নষ্ট না করে গাড়িতে উঠে যান নায়িকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার ভিডিওটি। তাতে আবার ট্রোলড হয়েছেন নায়িকা। মুখে কেন মাস্ক পরেননি, সেই প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, নায়িকা এতটাই মদ্যপ অবস্থায় রয়েছেন যে অন্যের সাহায্য ছাড়া হাঁটতে পর্যন্ত পারছেন না।

লকডাউনে বিশেষ বাইরে বের হননি। বাড়িতেই বেশিরভাগ সময় কাটিয়েছেন। এর মধ্যে আবার বলিউডের মাদক কাণ্ডে তার নাম জড়িয়েছে। ম্যানেজার কারিশ্মা প্রকাশের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে তাকে ডেকে পাঠিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

ডেইলি বাংলাদেশ/টিএএস