শ্রাবন্তীর ক্রাশের নাম ফাঁস, প্রেমেমাখা বার্তা নায়িকার

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

শ্রাবন্তীর ক্রাশের নাম ফাঁস, প্রেমেমাখা বার্তা নায়িকার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১২ ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:১২ ২৬ ফেব্রুয়ারি ২০২১

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

লাখ পুরুষ হৃদয়ের ক্রাশ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তিনবার বিয়ে ভাঙার জেরে কটাক্ষের মুখেও পড়েছেন অভিনেত্রী। যদিও ট্রোলারদের পাত্তা দিতে নারাজ তিনি। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্স যতই তালাবন্ধ থাকুক না কেন, নিজের মনের কথা বলতে পিছপা হন না শ্রাবন্তী। 

এবার অভিনেত্রী ফাঁস করলেন নিজের ক্রাশের কথা। জানেন কী কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, মানে চিরকালই হাবুডুবু খেয়ে এসেছেন শ্রাবন্তী? 

অভিনেতা শাহিদ কাপুরই নাকি শ্রাবন্তীর চিরন্তন ক্রাশ। বৃহস্পতিবার শাহিদের জন্মদিনে এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী। এদিন টুইটারে শ্রাবন্তী শাহিদের একটি ছবি পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন আমার চিরন্তন ক্রাশ শাহিদ কাপুর, অনেক ভালোবাসা।

 

Wishing you a very happy birthday my all time crush...loads of ❤️ @shahidkapoor pic.twitter.com/25ZlQMUO8A

— Srabanti (@srabantismile) February 25, 2021

 

 

শ্রাবন্তীর এই প্রেমেমাখা বার্তার জবাব দিতেও ভোলেননি শাহিদ। তিনি শ্রাবন্তীর পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘ধন্যবাদ’, সঙ্গে দুটো হার্টের ইমোজি জুড়ে দিয়েছেন শাহিদ।

বাস্তব জীবনে এখন শাহিদের সঙ্গে দেখা করে উঠা হয়নি শ্রাবন্তীর। নায়িকার হাতে শীঘ্রই সেই সুযোগ আসবে এমনটাই আশা করছেন শ্রাবন্তীর ভক্তরা। আপতত অভিনেত্রী ব্যস্ত নিজের আসন্ন ওয়েব সিরিজ দুজনে নিয়ে। যেখানে সোহমের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 

এছাড়াও উত্তম কুমারের আসন্ন বায়োপিকে গৌরী দেবীর চরিত্রে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী। সব মিলিয়ে তার হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট।

ডেইলি বাংলাদেশ/টিএএস